দেশ

corona virus btn
corona virus btn
Loading

আর কয়েকদিন বাদেই ডেলিভারি, প্রথম রিল ভিডিওতে ঝলমলাচ্ছেন হবু মা করিনা

আর কয়েকদিন বাদেই ডেলিভারি, প্রথম রিল ভিডিওতে ঝলমলাচ্ছেন হবু মা করিনা

বৃহস্পতিবার করিনা ইনস্টাগ্রামে উপলোড করলেন তাঁর প্রথম রিল ভিডিও

  • Share this:

#মুম্বই: আর মাত্র ক'টা দিন, তারপরই সৈফিনার কোলে নতুন অতিথি! এখন করিনার অ্যাডভান্সড প্রেফন্যান্সি, হবু মায়ের গ্ল্যামার যেন উপচে পড়ছে! এরমধ্যেই বৃহস্পতিবার করিনা ইনস্টাগ্রামে উপলোড করলেন তাঁর প্রথম রিল ভিডিও। ‘যব উই মেট’-এর গীত শীতের নরম রোদ গায়ে মেখে আয়েশ করে কফি কাপে চুমুক দিচ্ছেন। পরনে লাল-নীল সোয়েট শার্ট, ঝলমলে ত্বকে যেন রোদ পিছলে যাচ্ছে।

ভিডিও’র ক্যাপশনে করিনা লেখেন, “বেবো’র সঙ্গে ব্রেকফাস্ট, #ফিলইটরিলইট”।

চুল বান করে বেঁধে শীতের সকালে রোদ পোহাচ্ছেন হবু মা, চোখে-মুখে প্রেগন্যান্সির মিষ্টি লাবণ্য। বছর চল্লিশের অভিনেত্রী আজও বলে বলে গোল মারতে পারেন এই প্রজন্মের কচিকাঁচাদের! করিনার ভিডিও বেজায় মনে ধরেছে নেটিজেনদের! কমেন্ট করেছেন অর্জুন কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজের মতো সহ-অভিনেতারাও।

কিন্তু বেবো এখন আছেন কোথায়? সইফ আলি খান সম্প্রতি ধরমশালা গিয়েছেন নতুন ছবি ‘ভূত পুলিশ’-এর শ্যুটিং করতে। সেখানেই ৩ বছরের তৈমুরকে নিয়ে ছুটি কাটাচ্ছেন হবু মা করিনাও। কিছু দিন আগেই একটি ইন্টারভিউতে সইফ বলেছেন, সারা দিন সেটে হাড় ভাঙ্গা খাটুনির পর নিজের পরিবারের কাছে ফেরার মতো আনন্দের আর কিছু হতে পারে না। তিনি আরও বলেন, সারা দিন কাজ করে ফাঁকা হোটেল রুমে ফিরে আসা খুবই কষ্টকর। তাই তিনি খুশি যে ধরমশালায় তাঁর সঙ্গে তাঁর পরিবার আছে। সইফের কথায়, ‘যখন সেক্রেড গেমস-এর সরতাজ সিং-এর কথা ভাবি, যে বাড়িতে অন্ধকারে ফিরতে হবে বলে লাইট বন্ধ করে না, তখন নিজেকে ভীষণ সুখি মনে হয়। মনে করি, জীবনের কাছে আমি কৃতজ্ঞ যে কাজ থেকে ফিরে দেখতে পাই আমাকে ভালবাসার জন্য কেউ আছে।’

ANTARA DEY

Published by: Rukmini Mazumder
First published: December 3, 2020, 9:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर