• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • WATCH CONGRESS LEADER RAHUL GANDHI DANCES ON STAGE IN TAMIL NADU SCHOOL RC

মাছ ধরেছিলেন আগে, এবার নেচেও দিলেন রাহুল গান্ধী! দেখুন ভিডিও

নাচের তালে রাহুল...

ভিডিওতে দেখা গিয়েছে, ছাত্রছাত্রীরাই একসঙ্গে গান গাইছেন, এবং তাঁদের সঙ্গে নিয়ে হাত ধরে নাচ করছেন রাহুল। তাঁর নাচের সময় একাধিক পোজ বদলাতেও দেখা যায় কংগ্রেস নেতাকে।

  • Share this:

    #তামিলনাড়ু: ভোট প্রচারে নেমে নানা ধরনের কাণ্ড-কারখানাই দেখতে পাওয়া যায় নেতা-মন্ত্রীদের। সেখানে 'স্টান্ট' বাজদের তালিকায় এবার নাম লেখালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও। সোমবার তামিলনাড়ুর মুলাগুমুরুর সেন্ট জোসেফস ম্যাট্রিকুলেশন হাইয়ার সেকেন্ডারি স্কুলে গিয়েছিলেন রাহুল। সেখানে গিয়ে ছাত্রছাত্রীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে যোগ দেওয়ার পাশাপাশি নাচও করেছেন তিনি। আর রাহুলের সেই নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    ভিডিওতে দেখা গিয়েছে, ছাত্রছাত্রীরাই একসঙ্গে গান গাইছেন, এবং তাঁদের সঙ্গে নিয়ে হাত ধরে নাচ করছেন রাহুল। তাঁর নাচের সময় একাধিক পোজ বদলাতেও দেখা যায় কংগ্রেস নেতাকে। এবং দর্শক আসন থেকে তাঁকে অনুপ্রেরণা দিতে 'রাহুল রাহুল' বলে চিৎকারও করেন অনেকে। প্রথমে রাহুল স্টেজে উঠে নাচ করতে চাননি, স্কুলেরই এক শিক্ষক সকলকে রাহুল গান্ধীর জন্য চিৎকার করতে বলেন। তার পরই স্টেজে উঠে পড়েন রাহুল। তাঁর সঙ্গে স্টেজে উঠে কয়েকজন ছাত্রী ও শিক্ষক তাঁকে সঙ্গত দেন।

    গত বুধবারই কেরালার আসন্ন বিধানসভা নির্বাচনের আগে সেখানে ভোট প্রচার করতে থাঙ্গেশ্বরী সমুদ্রসৈকতে গিয়েছিলেন রাগা। সেখানেই মৎস্যজীবীদের অভাব-অভিযোগ শুনতে একেবারে 'জলে' নেমে পড়ে ছিলেন তিনি। সমুদ্রের জলে প্রায় ১০ মিনিট ধরে সাঁতার কেটে, ভেসে ভেসে মৎস্যজীবীদের মন পড়েছিলেন কংগ্রেস নেতা। আর সেই ঘটনার ভিডিও ও ছবি নিমেষে নজর কেড়ে নিয়েছিল সোশ্যাল মিডিয়ার। এদিন ফের একবার রাহুলের ভিডিও ভাইরাল হয়েছে।

    গভীর সমুদ্রে মাছ চাষ কতটা ঝুঁকিপূর্ণ, সেদিন মৎস্যজীবী পরিবারগুলোর প্রতি সেই সম্বন্ধেও সহমর্মিতা জানান রাহুল গান্ধী। খুব ভোরে রাহুল গান্ধীকে মৎস্যজীবীদের নৌকায় চড়ে ভাদি সমুদ্রতট ঘুরতে দেখা গিয়েছিল। কীভাবে তাঁরা গভীর সমুদ্রে যাওয়ার প্রস্তুতি নিয়ে থাকেন, সে ব্যাপারে খুঁটিনাটি জানতে দেখা গিয়েছিল কংগ্রেস নেতাকে। এদিনও তিনি একেবারেই নেতা-মন্ত্রীর ছক ভেঙে ছাত্রছাত্রীদের সঙ্গে খেলার ছলে নাচে-গানে কথা বলেন রাহুল। অনেকেই রাহুলের এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন। অনেকেই আবার তীব্র সমালোচনা করেছেন রাগার।

    Published by:Raima Chakraborty
    First published: