ভ্যাকসিন নিলেন উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু, ট্যুইট করে দেশবাসীকে জানালেন টিকা নেওয়ার আহ্বান

ভ্যাকসিন নিলেন উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু, ট্যুইট করে দেশবাসীকে জানালেন টিকা নেওয়ার আহ্বান

photo source twitter

ভ্যাকসিন নিতে সাধারণ মানুষকে উৎসাহিত করতে ট্যুইটারে নিজেই ছবি পোস্ট করেন উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু।

  • Share this:

    #নয়া দিল্লি: ভ্যাকসিন নিলেন উপরাষ্ট্রপতি, এম বেঙ্কাইয়া নাইড়ু। করোনা ভাইরাসের সঙ্গে লড়াইয়ে দেশের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানালেন নাইডু। এদিন চেন্নাইয়ের সরকারি মেডিক্যাল কলেজে কোভ্যাক্সিনের প্রথম ডোজটি নেন বর্ষীয়ান রাজনীতিবিদ।

    ভ্যাকসিন নিতে সাধারণ মানুষকে উৎসাহিত করতে ট্যুইটারে নিজেই ছবি পোস্ট করেন উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু। তিনি জানান আঠাশ দিনের মাথাই কোভিড ১৯ ভাইরাসের পরবর্তী ডোজটি নেবেন।

    ট্যুইটার পোস্টে বেঙ্কাইয়া লেখেন, আমি যোগ্য ব্যক্তিদের এগিয়ে এসে করোনার প্রতিষেধক নেওয়ার আবেদন জানাচ্ছি। করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সকলেরই উচিত জোটবদ্ধ হওয়া। তাঁর ট্যুইটার পোস্টে এমনই মন্তব্য করেন নাইডু।

    উল্লেখ্য, সংসদের বাদল অধিবেশনের পরই গত সেপ্টেম্বর মাসের শেষে কোভিড পজিটিভ হয়েছিলেন ভারতের উপরাষ্ট্রপতি এম বেঙ্কাইয়া নাইডু। উপরাষ্ট্রপতির কার্যালয় থেকে একটি বিবৃতি দিয়ে সে খবর জানানো হয়। তবে, উপরাষ্ট্রপতির শরীরে কোভিডের কোনও উপসর্গ ছিল না। তিনি ছিলেন অ্যাসিম্পটমেটিক। তাঁর স্ত্রী ঊষা নাইডু-র কোভিড পরীক্ষা করা হলেও নেতিবাচক রিপোর্ট আসে। তবে কোভিড জয়ী হিসেবে তাঁর এই বার্তা দেশের মানুষের কাছে বিশেষ তাৎপর্যপূর্ণ।

    প্রসঙ্গত, এদিনই সকালে তৃতীয় পর্যায়ের টিকাকরণের শুরুতে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। সকাল ৬ টা ২৫ মিনিটে দিল্লির এইমসে মোদীকে ভারত বায়োটেকের করোনা টিকা প্রদান করা হয়।

    টিকা নেওয়ার পর সেই ছবি নিজে ট্যুইট করেছেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে দেশবাসীকে করোনা টিকা নিতে এগিয়ে আসার জন্য আহ্বান জানিয়েছেন। একই সঙ্গে শুভেচ্ছা জানিয়েছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর