corona virus btn
corona virus btn
Loading

বিশাখাপত্তনমে তরুণী খুন ! জোর করে দেহব্যবসায় নামিয়ে পুড়িয়ে দেওয়া হল চামড়া

বিশাখাপত্তনমে তরুণী খুন ! জোর করে দেহব্যবসায় নামিয়ে পুড়িয়ে দেওয়া হল চামড়া
representative image

২০ বছরের তরুণীকে জোর করে দেহব্যবসায় নামানো, তারপর ধাতব কোনও বস্তু দিয়ে লাগাতার শরীর পোড়ানো, মাথার চুল, ভ্রু চেঁচে ফেলা, শেষপর্যন্ত খুন! ভাইজাগে তরুণী খুনের এই নৃশংশ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ

  • Share this:

#বিশাখাপত্তনম: ২০ বছরের তরুণীকে জোর করে দেহব্যবসায় নামানো, তারপর ধাতব কোনও বস্তু দিয়ে লাগাতার শরীর পোড়ানো, মাথার চুল, ভ্রু চেঁচে ফেলা, শেষপর্যন্ত খুন! বিশাখাপত্তনমে তরুণী খুনের নৃশংশ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে পাঁচজন মহিলা।

জানা যায়, তরুণীর বাড়ি পূর্ব গোদাবরী জেলার রাভুলাপালেমে। গত একবছর ধরে তিনি বিশাখাপত্তনমে ছিলেন। তরুণীর বাড়িওয়ালা ও মূল অভিযুক্ত বসন্তই তাঁকে দেহব্যবসায় নামায়। পুলিশের তরফে জানা যায়, তরুণী আর বসন্তের মধ্যে টাকাপয়সার বখরা নিয়ে অশান্তি শুরু হয় । তরুণী কাজ ছেড়ে চলে যাওয়ার হুমকিও দেন। এরপরই শুরু হয় অকথ্য অত্যাচার। বেধড়ক মারধরের পাশাপাশি ধাতব কোনও বস্তু দিয়ে তরুণীকে লাগাতার ছ্যাঁকা দেওয়া হত। আগাগোড়া শরীরে দগদগে ক্ষত, পোড়া দাগ।

খুনের ঘটনায় রবিবার ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মূল অভিযুক্ত বসন্ত ছাড়াও গ্রেফতার করা হয়েছে তরুণীর বোন মঞ্জু , মঞ্জুর স্বামী সঞ্জয়, বসন্তের মা ধ্যানলক্ষ্মী, মামী কান্তাভেনী, গীতা ওরফে কুমারী নামে আরও এক মহিলাকে। ৬জনকেই জেরা করছে পুলিশ। উল্লেখ্য, অন্ধ্র প্রদেশকে মহিলা ও শিশুদের 'সাপ্লাই' রাজ্য বলা হয়। National Crime Records Bureau-র তথ্য অনুযায়ী ২০১৮ সালে ২৬৬ জনের বেশি মহিলাকে সেখান থেকে পাচার করা হয়।

Published by: Rukmini Mazumder
First published: June 9, 2020, 2:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर