দেশ

corona virus btn
corona virus btn
Loading

করোনায় আক্রান্ত বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী! দেবীপক্ষে ঘুম উড়ল শান্তিনিকেতনের

করোনায় আক্রান্ত বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী! দেবীপক্ষে ঘুম উড়ল শান্তিনিকেতনের
শান্তিনিকেতন ক্যাম্পাস। ফাইল চিত্র।

সোমবার বিশ্বভারতীর উপাচার্য একটি স্বাস্থ্যশিবিরে যোগ দেন। পিয়ারসন মেমোরিয়ালে আয়োজিত এই স্বাস্থ্যশিবিরে অ্যান্টিজেন টেস্টে দেখা যায়, করোনা রয়েছে বিদ্যুৎ চক্রবর্তী ও তার স্ত্রীর শরীরে।

  • Share this:

#শান্তিনিকেতন: সপরিবারে করোনা আক্রান্ত বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী। উপসর্গহীন করোনার শিকার তিনি। আপাতত তাঁকে ও তাঁর স্ত্রীকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

সোমবার বিশ্বভারতীর উপাচার্য একটি স্বাস্থ্যশিবিরে যোগ দেন। পিয়ারসন মেমোরিয়ালে আয়োজিত এই স্বাস্থ্যশিবিরে অ্যান্টিজেন টেস্টে দেখা যায়, করোনা রয়েছে বিদ্যুৎ চক্রবর্তী ও তার স্ত্রীর শরীরে। সঙ্গে সঙ্গেই বাংলোয় ফিরে যান তিনি। বাংলোয় ঢোকার পথটিও বন্ধ করে দেওয়া হয়। ছুটি দিয়ে দেওয়া হয় বাংলোর কর্মীদেরও।

এদিন শুধু উপাচার্যই নন, কোভিড পজিটিভ আসেন মোট ১৬ জনের। নতুন করে সংক্রমণের বাড়বাড়ন্ত চিন্তায় ফেলেছে বিশ্বভারতীর আধিকারিকদের। কবে নাগাদ বিশ্ববিদ্যালয়ে পুরোদস্তুর কাজ করা যাবে তাই নিয়ে সন্দিহান তাঁরা।

শরীরে উপসর্গ নেই, আপাতত ঘর থেকে কাজও করছেন উপাচার্য। সেরেছেন জরুরি মিটিং। তবে আপাতত প্রথম কাজ উপাচার্যের ঘর করোনামুক্ত করা। বিশ্বভারতীতে পুজোর ছুটি শুরু হচ্ছে ২১ অক্টোবর থেকে। চলবে ১ নভেম্বর পর্যন্ত। তবে অন্তত ১৪ দিন তালাবন্ধ থাকবে উপাচার্যের ঘর। এর পরে ওই ঘর জীবাণুমুক্ত করার ব্যবস্থা নেওয়া হবে।

Published by: Arka Deb
First published: October 20, 2020, 9:09 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर