Rohit Sardana: বাড়িতে ছোট দুটো মেয়ে! প্রয়াত সাংবাদিকের জন্য Tweet শেহবাগের

Rohit Sardana: বাড়িতে ছোট দুটো মেয়ে! প্রয়াত সাংবাদিকের জন্য Tweet শেহবাগের

পরিবার, দুটি ছোট মেয়ে, পেশাগত জীবনের বাকি কতগুলো বছর, সহকর্মী, বন্ধু সব কিছু ছেড়ে রোহিত চলে গেলেন অকালেই।

পরিবার, দুটি ছোট মেয়ে, পেশাগত জীবনের বাকি কতগুলো বছর, সহকর্মী, বন্ধু সব কিছু ছেড়ে রোহিত চলে গেলেন অকালেই।

  • Share this:

    #নয়াদিল্লি:

    সতীর্থদের ফোন করে জানিয়েছিলেন, তিনি করোনায় আক্রান্ত। খবরটা শুনেই উদ্বীগ্ন হয়ে পড়েছিলেন সহকর্মীরা। তিনি তাঁদের আশ্বাস দিয়েছিলেন, এমনট তো হওয়ারই কথা ছিল। কারণ তিনি এই দুঃসময়ে সামনের সারিতে থেকে লড়াই করছিলেন। রোহিত সরদনা জাতীয় সংবাদমাধ্যমে শুধু চেনা মুথই নন, জনপ্রিয়ও বটে। করোনা যে তাঁকে এত তাড়াতাড়ি কেড়ে নিয়ে যাবে, তা কেউই হয়তে ভাবতে পারেননি। জনপ্রিয় সঞ্চালক তথা টিভি জার্নালিস্ট রোহিত সরদনার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী একটা সময় অভিনয় জগতে কেরিয়ার গড়তে চেয়েছিলেন রোহিত। ন্যাশনাল স্কুল অফ ড্রামায় অভিনয় শিক্ষাও নিয়েছিলেন। তার পর কখন যেন নিজের অজান্তেই সাংবাদিকতায় পা দিয়ে ফেলেন। পেশার প্রতি ভালবাসা তাঁকে এগিয়ে নিয়ে যায় অনেক দূর। লেখালেখি থেকে শুরু, তার পর টিভির পর্দায় তিনি হয়ে উঠলেন চেনা মুখ। রোহিতকে আর পিছনে ফিরে দেখতে হয়নি।

    বাড়িতে দুটি ছোট মেয়ে রয়েছে প্রয়াত সাংবাদিক রোহিত সরদনার। তর্ক, বিতর্ক টক শো, একের পর এখ অনুষ্ঠান সঞ্চালনা করেছেন দক্ষতার সঙ্গে। কিন্তু মারণ ভাইরাসের বিরুদ্ধে শেষ লড়াইটা জিততে পারলেন না। গত ১৯ দিন ধরে অসুস্থ ছিলেন রোহিত। করোনা রিপোর্ট পজিটিভ আসার পরই তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। গত দুদিন ধরে ছিলেন ভেন্টিলেশনে। পরিবার, দুটি ছোট মেয়ে, পেশাগত জীবনের বাকি কতগুলো বছর, সহকর্মী, বন্ধু সব কিছু ছেড়ে রোহিত চলে গেলেন অকালেই। তাঁর পরিবারের কথা ভেবে উগ্বিগ্ন ও দুঃখিত ভারতীয় দলের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহবাগ। তিনি এদিন টুইট করে লিখেছেন, ''কিছু বলার ভাষা খুঁজে পাচ্ছি না। ওর দুটো ছোট মেয়ে ও পরিবারকে এই শোক কাটিয়ে ওঠার শক্তি দিক ঈশ্বর।''

    শুক্রবার গোটা দেশের সংবাদমাধ্যম রোহিতের আকস্মিক মৃত্যুর খবরে স্তব্ধ। এমনকী রোহিতের শো-এর দর্শকরাও যেন বিশ্বাস করতে পারছেন না এই খবর। রোহিত সরদনার সতীর্থদের অনেকেই বন্ধু হারানোর শোকে ক্যামেরার সামনেই কেঁদেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এদিন শোকপ্রকাশ করে লিখেছেন, রোহিত অনেক কম বয়সে আমাদের ছেড়ে চলে গেল। এনার্জিতে ভরপুর, কাজের প্রতি আবেগপ্রবণ একজন সাংবাদিকের মৃত্যু ভারতীয় সংবাদমাধ্যমে অপূরণীয় ক্ষতি করল। রোহিতকে ওর অনেক বন্ধু মনে রাখবে। ওর পরিবার, বন্ধুদের প্রতি সমবেদনা জানাই।

    Published by:Suman Majumder
    First published:
    0