Home /News /national /
Viral Wedding: বিয়েতে অন্য পুরুষের সঙ্গে নাচার জন্য চড় মারল হবু বর, রাগে ভাইয়ের গলায় মালা পরালেন কনে

Viral Wedding: বিয়েতে অন্য পুরুষের সঙ্গে নাচার জন্য চড় মারল হবু বর, রাগে ভাইয়ের গলায় মালা পরালেন কনে

ভরা আসরে হবু বৌকে কষিয়ে চড় মারল হবু বর! তাতেই রাগ করে ভাইয়ের গলায় মালা পরালেন কনে!

  • Share this:

    #তামিলনাড়ু: জমজমাট অনুষ্ঠান, আলো ঝলমল করছে, দেদারে চলছে নাচা-গানা, খানা-পিনা... এরইমাঝে ছন্দপতন! ভরা আসরে হবু বৌকে কষিয়ে চড় মারল হবু বর! তাতেই রাগ করে ভাইয়ের গলায় মালা পরালেন কনে! ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কুড্ডালোর জেলার পানরুতিতে (Viral Wedding)।

    জানা যায়, তরুণীর বাড়ি কুড্ডালোর জেলার পানরুতিতে, হবু বর একই জেলার পেরিয়াকাট্টুপালায়মের বাসিন্দা। গত বছর ৬ নভেম্বর এনগেজমেন্ট হয়ে গিয়েছে দু'জনের। চলতি বছরের ২০ জানুয়ারি ছিল বিয়ে! স্থানীয় রীতি অনুসারে বিয়ের আগের দিন ছিল রিসেপশন (Viral Wedding)! এদিনই নাচ-গানের আয়োজন করা হয়েছিল। সন্ধে হতেই অনুষ্ঠানর মঞ্চ সরগরম!  ডিজে-র বাজানো গানের তালে হবু বর-বউ-এর সে কী নাচ! উপস্থিত অতিথিরা মজা উপভোগ করছেন! আচমকাই গোল বাঁধল, মঞ্চে এন্ট্রি নিলেন পাত্রীর এক আত্মীয়! তিনি বর-বউয়ের কাঁধে হাত রেখে নাচ শুরু করলেন! তাতেই চটে গেলেন বর বাবাজি! তার হবু বৌয়ের গায়ে অন্য পুরুষের হাত? মাথা ঠিক রাখতে পারলেন না, পাত্রী আর তাঁর আত্মীয়কে সজোরে ধাক্কা মারলেন!

    আরও পড়ুন: বচ্চনে ভরসা প্রিয়াঙ্কার! মেরে পাস বেহেন হ্যায়৷ উত্তরপ্রদেশ নির্বাচনে সম্বল প্রমিলা বাহিনীই

    এখানেই অশান্তির শেষ নয়! পাত্রপক্ষ বেঁকে বসলেন! তাঁদের দাবি, সবার সামনে ভরা অনুষ্ঠানে পাত্র পাত্রীকে এই 'অপরাধ'-এর জন্য চড় মারবে! মারলেনও! আর তার পরই বিয়ে ভেঙে দিলেন তরুণী! বাবা-মাও মেয়ের এই সিদ্ধান্তকে সমর্থন করেন। তবে, সেদিনই বিয়ে হয় তরুণীর! পরিবারের সদস্য এক তুতো ভাইয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তরুণী।

    আরও পড়ুন: করোনায় আক্রান্ত? কতদিন পর নিতে পারবেন বুস্টার ডোজ?

    বিয়ে ভেঙে যাওয়ার পর পানরুতির মহিলা পরিচালিত থানায় অভিযোগ দায়ের করেছেন যুবক। তাঁর অভিযোগ, হবু বউকে সে প্রশ্ন করেছিল, কেন অন্যদের সঙ্গে নাচ করছে, তাতে তরুণী উত্তর দেয়, তাঁর ইচ্ছে। মেয়ের পরিবার তাঁকে হেনস্তা করেছে ও হুমকি দিয়েছে বলেও অভিযোগ তরুণের। যদিও তরুণী সাফ জানিয়ে দিয়েছেন, তাঁর পরিবার বিয়ের অনুষ্ঠানের জন্য ৭ লক্ষ টাকা খরচ করেছে। সেই টাকা ক্ষতিপূরণ দিতে হবে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral Wedding

    পরবর্তী খবর