Home /News /national /

Viral Video: ভোটমুখী উত্তরপ্রদেশে মঞ্চে উঠে বিজেপি বিধায়ককে চড়! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: ভোটমুখী উত্তরপ্রদেশে মঞ্চে উঠে বিজেপি বিধায়ককে চড়! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

মঞ্চে উঠে বিধায়ককে সপাটে চড় মারার ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video)।

  • Share this:

    #লখনউ: ছয় দফায় নির্বাচন হবে উত্তরপ্রদেশে। শনিবারই সাংবাদিক বৈঠকে এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেন প্রধান নির্বাচনী অধিকারিক সুশীল চন্দ্র। প্রথম দফা ১০ ফেব্রুয়ারি, তার পর ১৪, ২০, ২৩, ২৭ ফেব্রুয়ারিতে হবে পরের চার দফা। শেষ দু'দফার নির্বাচন হবে ৩ ও ৭ মার্চ। এমন ভোটমুখী রাজ্যে মূর্তি উদ্বোধনের জন্য মঞ্চে হাজির হয়েছিলেন বিজেপি বিধায়ক পঙ্কজ গুপ্তা। সামনে বসে রয়েছেন অসংখ্য কর্মী-সমর্থক। সেখানেই মঞ্চে উঠে বিধায়ককে সপাটে চড় মারার ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video)।

    ভাইরাল ভিডিওটিতে (Viral Video) দেখা গিয়েছে, মঞ্চে বসে থাকা বিজেপি বিধায়ক পঙ্কজ গুপ্তার সামনে আচমকাই এক বৃদ্ধ এলেন। তিনি একজন প্রবীণ কৃষক নেতা, নাম ছত্রপাল। বিধায়ক ভেবেছিলেন তাঁকে কিছু বলার জন্য বৃদ্ধ মঞ্চে এসেছেন। কিন্তু বিধায়ক উঠে দাঁড়াতেই বৃদ্ধ সপাটে একটা চড় মারেন তাঁর গালে। ভিড়ে ঠাসা সভায় আচমকা এমন ঘটনায় অপ্রস্তুত হয়ে যান বিধায়ক। অস্বস্তিতে পড়েন আয়োজকরাও। সঙ্গে সঙ্গেই ওই বৃদ্ধকে মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয়।

    আরও পড়ুন: ঘোষিত হল উত্তরপ্রদেশ-সহ পাঁচ রাজ্যে বিধানসভা ভোটের নির্ঘণ্ট, দেখে নিন বিস্তারিত

    ভিডিওটি (Viral Video) মঞ্চে বসে থাকা বিধায়কের পিছন থেকে তোলা হয়েছে। ২১ সেকেন্ডের সেই চড়ের ভিডিও নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও নিয়ে নতুন করে সরগরম উত্তরপ্রদেশের রাজনীতি। জানা গিয়েছে ঘটনাটি দিন তিনেক আগের। উন্নাওয়ের বিজেপি বিধায়ক পঙ্কজ গুপ্ত তাঁর বিধানসভা কেন্দ্রে একটি মূর্তি উন্মোচনের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানেই এমন কাণ্ড ঘটে। জানা গিয়েছে ওই বৃদ্ধ এক জন কৃষক। কিন্তু কেন তিনি এ কাজ করলেন সেই রহস্যের সমাধান এখনও হয়নি।

    আরও পড়ুন: পাঁচ রাজ্যে নির্বাচন ঘোষণার পরেই শুরু বিতর্ক, করোনা নিয়ে আশঙ্কা

    পরে অবশ্য ওই বৃদ্ধকেই পাশে বসিয়ে সাংবাদিক সম্মেলন করেন বিজেপি বিধায়ক পঙ্কজ গুপ্তা। বিধায়কের দাবি, 'বিরোধীরা প্রমাণ করতে চাইছে যে কৃষকরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে। ওই বৃদ্ধ আমার বাবার মতো। এর আগেও এ ভাবে আমার গাল চাপড়ে দিয়েছেন স্নেহের বশে।' বৃদ্ধের বক্তব্য, 'আমি বিধায়ককে মারিনি। কাছে গিয়ে কিছু কথা বলেছিলাম।'

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: BJP, UttarPradesh, Viral Video

    পরবর্তী খবর