• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • VIRAL VIDEO OF MAN RESCUES SNAKE FROM SCOOTY WITH PLASTIC CONTAINER RC

Viral Video: স্কুটির ভিতর লুকিয়ে থাকা বিষধর সাপ ধরতে গিয়ে যা কাণ্ড! তুমুল ভাইরাল ভিডিও

স্কুটির ভিতর লুকিয়ে থাকা বিষধর সাপ ধরতে গিয়ে যা কাণ্ড! তুমুল ভাইরাল ভিডিও

সেই সাপকে এক ব্যক্তি জলের একটি খালি কন্টানারের সাহায্যে যেভাবে পাকড়াও করলেন, তা দেখে চক্ষু চড়কগাছ নেটপাড়ার বাসিন্দাদের। মুহূর্তে ভাইরাল হয়েছে এই পুরনো ভিডিওটি (Viral Video)।

  • Share this:

    #নয়াদিল্লি: ভারতীয় বন দফতরের অফিসার সুশান্ত নন্দা সম্প্রতি একটি পুরনো ভিডিও তাঁর ট্যুইটারে শেয়ার করেছেন। আর সেই ভিডিও মুহূর্তে নজর কেড়েছে নেটিজেনের। আর কাড়বে না-ই বা কেন? রাস্তায় পার্ক করা একটি স্কুটির ভিতর লুকিয়ে রয়েছে বিষধর সাপ। ভিডিওটি আসলে ২০২০ সালের। সেই সাপকে এক ব্যক্তি জলের একটি খালি কন্টানারের সাহায্যে যেভাবে পাকড়াও করলেন, তা দেখে চক্ষু চড়কগাছ নেটপাড়ার বাসিন্দাদের। মুহূর্তে ভাইরাল হয়েছে এই পুরনো ভিডিওটি (Viral Video)।

    ভিডিওটিতে প্রথমে দেখা গিয়েছে, স্কুটির সামনের অংশে ভিতরে ঢুকে পেঁচিয়ে বসে রয়েছে সাপটি। চারদিকে একাধিক লোকজন ভিড় জমিয়ে দেখছেন সেই কাণ্ড। কেউ কেউ আবার মোবাইল বের করে ভিডিও করছেন ঘটনার। এক ব্যক্তি খালি জলের একটি কন্টেনার নিয়ে সেটিকে ধরার চেষ্টা করছেন। জলের কন্টেনারের মুখটি সাপের সামনে ধরতেই সেটি প্রথমে ঢুকে যায়। কিন্তু মুহূর্তের মধ্যে সেটি বেরিয়ে এসে ফণা তুলে বসে।

    এর পর ফের ওই ব্যক্তি কন্টেনারের মুখটি সাপটির সামনে ধরেন। সাপটি ধীরে ধীরে ঢুকে পড়ে সেটির ভিতর। এর পর কন্টেনারের মুখ আটকে দেন তিনি। ভারতীয় বনাধিকারিক সুশান্ত নন্দা এই ভিডিও শেয়ার করে লিখেছেন, 'বর্ষাকালে এমন অতিথি সমাগম খুবই স্বাভাবিক, তবে অস্বাভাবিক হল সাপটিকে এভাবে ধরার পদ্ধতি। কোনওদিন এটি প্রয়োগ করবেন না।'

    ২০২০ সালের এই ভিডিওটি ৭ সেপ্টেম্বর শেয়ার করেছেন আইএফএস অফিসার। এবং সেটি নতুন করে ফের নজর কেড়েছে নেটিজেনের। প্রায় ২০ হাজার বার দেখা হয়ে গিয়েছে ভিডিওটি। এবং সময়ের সঙ্গে সঙ্গে তা বেড়েই চলেছে। গতকালই সোশ্যাল মিডিয়ায় আরেকটি সাপের ভিডিও ভাইরাল হয়েছিল। কোয়েম্বাটুরের এক ভিডিওতে দেখা গিয়েছে, সাপকে বাড়িতে না ঢোকার জন্য শান্ত গলায় অনুরোধ করছেন এক মহিলা। গেটের সামনে বিষধর গোখরোর বাচ্চা সাপটিকে দেখতে পেয়ে মিষ্টি সুরে ঘরে না ঢোকার অনুরোধ করছেন তিনি। তা শুনে সাপটি গেট থেকে বেরিয়ে চলে যায়।

    আরও পড়ুন: 'প্লিজ সাপ তুমি চলে যাও', মহিলার অনুরোধ শুনে বিষধর গোখরো যা করল!

    Published by:Raima Chakraborty
    First published: