মায়ের সঙ্গে খুনসুটি শাবক চিতাবাঘের, দেখুন ভাইরাল Video

মায়ের সঙ্গে খুনসুটি শাবক চিতাবাঘের, দেখুন ভাইরাল Video
বন্যেরা বনে সুন্দর, শিশুরা মাতৃক্রোড়ে...

সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক অদ্ভুত ঘটনাই আজ ঘরে বসে দেখা যায়। সপ্তাহের শুরুতেই সোমবারের কাজের চাপে মা ও শাবক চিতাবাঘের এই ভিডিও আপনাকে এক মুহূর্ত নির্ভেজাল আনন্দ নিশ্চয়ই দেবে।

  • Share this:

    #বিহার: বন্যেরা বনে সুন্দর, শিশুরা মাতৃক্রোড়ে। কথায় কথায় এই লাইন আমরা হামেশাই টেনে আনি। সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওর ক্যাপশন হিসেবেও ফের একবার সামনে এল এই প্রবাদ। বন্যপ্রাণের ভক্ত যাঁরা, তাঁরা এই ভিডিও দেখলে বত্রিশ পাটি বের না করে পারবেন না। কারণ, জঙ্গলের ভিতর দুপুরের রোদে বসে মায়ের শীত-মাখার মুহূর্তে শাবক চিতাবাঘের খুনসুটি যেন মনে করিয়ে দিচ্ছে 'সহজপাঠের গল্প'।

    ইন্টারনেটে এমনই মা-সন্তানের মধুর সম্পর্কের এই ভিডিও শেয়ার করেছেন মুকুল পঙ্কজ মানি নামের এক ব্যক্তি। ভিডিওটি শেয়ার করে তিনি ট্যাগ করেছেন ভারতীয় বন বিভাগের এক অফিসার পরভিন কাসওয়ানকে। নয় সেকেন্ডের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে। নেটিজেনের মন জয় করেছে ছোট্ট চিতাবাঘের কাণ্ড-কারখানা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, মা চিতাবাঘের ঘাড়ের উপর বসে খুনসুটি চালিয়ে যাচ্ছে ছোট্ট শাবক। মায়ের তখন জিরিয়ে নেওয়ার অবকাশ। বনের মাঝে বসে সন্তানকে নিয়ে বসে গর্বের বডি ল্যাংগুয়েজ চোখে-মুখে।

    মুকুল পঙ্কজ মানি এই ভিডিওটি শেয়ার করে বিবরণে লিখেছেন, 'শাবক চিতাবাঘ মায়ের সঙ্গে খেলায় মগ্ন'। ইন্টারনেটে মুহূর্তে এই ভিডিও ৫ হাজার লাইক পেয়েছে। নেটিজেনও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আপনার কেমন লাগল এই ভিডিও?

    সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক অদ্ভুত ঘটনাই আজ ঘরে বসে দেখা যায়। তার মধ্যে কিছু আমাদের অবাক করে আর কিছু দেয় নির্ভেজাল আনন্দ। ইন্টারনেটের মাধ্যমে কোনও ছবি বা ভিডিও দেখে যেমন নতুন কিছু জানি বা শিখি তেমনি কয়েকটা ঘটনা আবার দুঃখও দেয়। তবে সপ্তাহের শুরুতেই সোমবারের কাজের চাপে মা ও শাবক চিতাবাঘের এই ভিডিও আপনাকে এক মুহূর্ত নির্ভেজাল আনন্দ নিশ্চয়ই দেবে।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর