Union
Budget 2023

Highlights

হোম /খবর /দেশ /
কী মারাত্মক, মোবাইল কিনতে এসে 'ভুল করে' গুলি চালাল পুলিশ! দেখুন ভিডিও

কী মারাত্মক, মোবাইল কিনতে এসে 'ভুল করে' গুলি চালাল পুলিশ! দেখুন ভিডিও

ভাইরাল ভিডিও থেকে নেওয়া দৃশ্য

ভাইরাল ভিডিও থেকে নেওয়া দৃশ্য

পঞ্জাবের অমৃতসরে বুধবার এই ঘটনাটি ঘটেছে। দোকানে লাগানো সিসিটিভি ক্যামেরায় গোটা ঘটনা বন্দি হয়েছে।

  • Last Updated :
  • Share this:

#অমৃতসর: গোটা ঘটনা দেখে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল পড়েছে বৃহস্পতিবার সকাল থেকে। নেটপাড়ায় ভাইরাল পঞ্জাব পুলিশকর্মীর মোবাইলের দোকানে গুলিচালনার ভিডিও। জানা গিয়েছে, গোটা ঘটনাটি দুর্ঘটনা, ভুল করে গুলি চলে যায়। তবে এই ঘটনায় আহত হয়েছেন মোবাইলের দোকানের এক কর্মচারী।

পঞ্জাবের অমৃতসরে বুধবার এই ঘটনাটি ঘটেছে। দোকানে লাগানো সিসিটিভি ক্যামেরায় গোটা ঘটনা বন্দি হয়েছে। সেই ফুজেট দেখে শিউরে উঠছেন নেটিজেন। ওই পুলিশকর্মীকে সাসপেন্ড করেছে পঞ্জাব পুলিশ। ফুটেজে দেখা গিয়েছে, মোবাইল দেখতে দেখতে নিজের পকেট থেকে পিস্তলটি বের করেন ওই অভিযুক্ত পুলিশকর্মী।

আরও পড়ুন: টাটাকে তাড়িয়েছে সিপিএম, পঞ্চায়েতের আগে মমতার দাবিতে সুচারু কৌশল!

সামনের কাচের তাকের উপর রাখতে গিয়ে 'ভুল করে' সেই বন্দুক চালিয়ে ফেলেন তিনি। গুলি লাগে উল্টোদিকে দাঁড়ানোর মোবাইলের দোকানের কর্মীর গায়ে। দ্রুত তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অমৃতসর উত্তরের এসিপি বারিন্দর সিং জানিয়েছেন, ওই কর্মীর অবস্থা আশঙ্কাজনক। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী উপযুক্ত পদক্ষেপ করা হবে।

আরও পড়ুন: বিরাট আশঙ্কা! কালীপুজো এবার তছনছ হতে পারে ঘূর্ণিঝড়ে, জারি হচ্ছে বড় নিষেধাজ্ঞা

কয়েকদিন আগেই জম্মু-কাশ্মীরে ভুল করে গুলি ছুটে গিয়ে এক নাগরিকের মৃত্যুর খবর পাওয়া গিয়েছিল। তাঁকে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি সেদিন। মোবাইলের দোকানে বুধবারের ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে অমৃতসরে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Punjab, Viral Video