Home /News /national /
Viral Video: জল নয়, বাবা-মাকে বাঁকে চাপিয়ে তীর্থযাত্রায় গেলেন যুবক, চোখে জল আনা ভিডিও ভাইরাল

Viral Video: জল নয়, বাবা-মাকে বাঁকে চাপিয়ে তীর্থযাত্রায় গেলেন যুবক, চোখে জল আনা ভিডিও ভাইরাল

সম্প্রতি কাঁওয়ার যাত্রায় দেখা মিলল সম্পূর্ণ অন্য এক ছবি। এক তীর্থযাত্রীর বাঁকে জলের কলসির বদলে রয়েছেন বৃদ্ধ মা-বাবা

  • Share this:

    ১৪ জুলাই শুরু হয়েছে কাঁওয়ার যাত্রা। চলবে ২৬ জুলাই পর্যন্ত। রীতি অনুসারে, শ্রাবণমাসের এই সময়ে কাতারে-কাতারে শিবভক্ত বাঁক কাঁধে নিয়ে রাস্তায় হেঁটে চলেছেন। তাঁদের বাঁকে রয়েছে জল। সম্প্রতি কাঁওয়ার যাত্রায় দেখা মিলল সম্পূর্ণ অন্য এক ছবি। এক তীর্থযাত্রীর বাঁকে জলের কলসির বদলে রয়েছেন বৃদ্ধ মা-বাবা। জানা যায়, ওই ভক্তের নাম শ্রবণ কুমার।

    শ্রাবণমাসে কাঁওয়ার যাত্রায় পুণ্যার্থীরা হরিদ্বার, গোমুখ, গঙ্গোত্রী ও বিহারের সুলতানগঞ্জে আসেন গঙ্গার জল সংগ্রহ করতে। এরপর, সেই পবিত্র জল নিয়ে হাজার হাজার কিলোমিটার পায়ে হেঁটে ফিরে যান যে-যার বাড়ি। বয়ে আনা গঙ্গা জল অর্পণ করেন স্থানীয় মন্দিরের শিবের মৃর্তিতে। প্রতিবছরই কাঁওয়ারিয়াদের বহু ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে এবার যে ছবিটি শেয়ার হয়েছে, সেটি একেবারেই অন্যরকম। দেখা যায়, বাঁকে বাবা-মাকে চাপিয়ে কাঁধে করে তীর্থযাত্রায় নিয়ে যাচ্ছেন শ্রবণ কুমার নামে এক ভক্ত।

    আরও পড়ুন: জেব্রার পালের মধ্যে বাঘটাকে চোখে পড়ছে? দৃষ্টিশক্তি আর বুদ্ধিমত্তার পরীক্ষায় আজ বসবেন না কি?

    আরও পড়ুন: হার মানবে সিনেমাও! দিনেদুপুরে ঘোড়ার পিঠে উঠে বসল কুকুর! ভাইরাল ভিডিওতে উত্তাল নেটদুনিয়া

    ভিডিওটি ট্যুইট করেছেন আইপিএস অশোক কুমার। ভিডিও ট্যুইট করে আইপিএস লিখেছেন, '' যেখানে আজকাল আখছাড় ছেলে-মেয়েরা বৃদ্ধ বাবা-মাকে অবহেলা করে, বাড়ি থেকে তাড়িয়েও দেন, সেখানে শিবের এই ভক্ত শ্রাবণ কুমার কাঁওয়ার যাত্রায় আসা লক্ষ লক্ষ ভক্তের মধ্যে তাঁর বাবা-মাকে বাঁকে করে এনেছেন।''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর