Home /News /national /
অলৌকিক! গায়ে এসে পড়ল 'উড়ন্ত মানুষ', মাথায় ৫২টি সেলাই নিয়েও বেঁচে মহিলা

অলৌকিক! গায়ে এসে পড়ল 'উড়ন্ত মানুষ', মাথায় ৫২টি সেলাই নিয়েও বেঁচে মহিলা

দুর্ঘটনার ঠিক আগের মুহূর্ত।

দুর্ঘটনার ঠিক আগের মুহূর্ত।

মাথায় ৫২ টা সেলাই পড়েছে। তবে শ্বাস নিচ্ছেন, কথা বলছেন, ক্রমে সুস্থ হচ্ছেন সুনীতা

  • Last Updated :
  • Share this:

#বেঙ্গালুরু: তিনি বাঁচবেন এ কথা কেউই ভাবেননি। কিন্তু তাঁর পরিণতিটা কী তা জানতে অপেক্ষা করেছিলেন কয়েক লক্ষ মানুষ, বেঙ্গালুরুর যাঁরা ভিডিওটি দেখেছিলেন। কিন্তু গোটা বিষয়টাই যে অলৌকিক। মাথায় ৫২ টা সেলাই পড়েছে, শ্বাস নিচ্ছেন, কথা বলছেন, সুস্থ হচ্ছেন সুনীতা।

দিন দুয়েক আগের ঘটনা। গোটা দেশকে চমকে দেয় একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যায়, সুনীতা নামের এক মহিলা ক্রসিং ধরে যখন রাস্তা পার হচ্ছেন, ঝড়ের বেগে তাঁর দিকে উড়ে আসে একজন মানুষ। হ্যাঁ উড়েই এসেছিলেন অটোচালক।

আসলে একটি বিদ্যুতের তারে তাঁর পা লাগায় তিনি তারটি সরাতে চাইছিলেন পথ থেকে। প্রায় সঙ্গে সঙ্গেই বিদ্যুৎপৃষ্ট হয়ে ছিটকে যান তিনি। দেখা যায় তারে জড়িয়ে শূণ্যে উড়ে আসছেন তিনি প্রবলবেগে। কিছু বোঝার আগেই সুনীতার গায়ে হুমড়ি খেয়ে পড়েন তিনি। জ্ঞান হারান সুনীতা। অন্তত ৬০ ৬৫ কেজির একটি মানুষ সবেগে এসে ধাক্কা মারার ফলে স্বাভাবিক ভাবেই মারাত্মক জখম হন সুনীতা

রক্তে ভেসে যায় তাঁর শরীর। একটি স্থানীয় হোটেলে কাজ করতেন সুনীতা। প্রত্যক্ষদর্শীরা প্রায় সঙ্গে সঙ্গেই জড়ো হয়ে য়ান তাঁর স্বামী কৃষ্ণমূর্তি খবর পেয়েই ছুটে আসেন। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান সকলে।

৫২ টি সেলাই পড়ে সুনীতার মাথায়। চিকিৎসরা জানিয়েছেন আপাতত তিনি বিপন্মুক্ত। যদিও অত্যন্ত সন্ত্রস্ত তিনি। চিকিৎসকরা বলছেন, এই ভয় কাটতে সময় লাগবে। তাই আপাতত তাঁকে চিকিৎসকের পর্যবেক্ষণে রাখা হচ্ছে। উল্লেখ্য বিদ্যুৎপৃষ্ট ব্যক্তির মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই।

Published by:Arka Deb
First published:

Tags: Accident, Accident in banglore