Home /News /national /

PM Modi Security Breach: প্রধানমন্ত্রীর গাড়ির খুব কাছে পৌঁছে গিয়েছিলেন বিজেপি সমর্থকরা, ভাইরাল ভিডিও

PM Modi Security Breach: প্রধানমন্ত্রীর গাড়ির খুব কাছে পৌঁছে গিয়েছিলেন বিজেপি সমর্থকরা, ভাইরাল ভিডিও

ছবি: ভিডিওর স্থির চিত্র

ছবি: ভিডিওর স্থির চিত্র

Narendra Modi: ভিডিওতে দেখা গিয়েছে, একটি দল, যাঁদের হাতে রয়েছে বিজেপির পতাকা, তাঁরা বিজেপি জিন্দাবাদ স্লোগান তুলে প্রধানমন্ত্রীর গাড়ির খুব কাছে এসে দাঁড়িয়েছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: পঞ্জাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) কনভয়ে নিরাপত্তা বিঘ্নিত হওয়া নিয়ে তর্ক ও বিতর্কের মধ্যেই একটি ভিডিও ঘিরে শুরু হয়েছে নতুন এক জল্পনা। সেখানে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গাড়ির খুব কাছে পৌঁছে গিয়েছিলেন বিজেপি সমর্থকরাই। তাঁরাই পতাকা তুলে স্লোগান দিচ্ছিলেন। প্রধানমন্ত্রীর গাড়ির কয়েক মিটারের মধ্যে ঢুকে গিয়েছিলেন তাঁরা। যা নিরাপত্তার প্রশ্নে বড়সড় গলদ বলেই মনে করা হচ্ছে। পাশাপাশি, বিজেপি যে একাধিক দাবি তুলেছে এই নিরাপত্তার গাফিলতি নিয়ে, সেই দাবি নিয়েও প্রশ্ন উঠে যাচ্ছে।

    আরও পড়ুন -  কাজ করতে গেলেই নাক গলান রাজ্যপাল! মোদির কাছে ভার্চুয়াল-অনুযোগ মমতার

    ভিডিওতে দেখা গিয়েছে, একটি দল, যাঁদের হাতে রয়েছে বিজেপির পতাকা, তাঁরা বিজেপি জিন্দাবাদ স্লোগান তুলে প্রধানমন্ত্রীর গাড়ির খুব কাছে এসে দাঁড়িয়েছেন। ছবিতে স্পষ্ট প্রধানমন্ত্রীর কালো টয়োটা ফরচুন। রাস্তার এক দিকে রয়েছে বিজেপি সমর্থকরা, ঠিক তার অন্য পাশে দাঁড়িয়ে আছে প্রধানমন্ত্রীর গাড়ি।  ভিডিওয় দেখা গিয়েছে, তার পর ধীরে ধীরে গতি বাড়িয়ে এগিয়ে যাচ্ছে গাড়িটি।  সভাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে প্রতিবাদী কৃষকদের আন্দোলনের মুখে পড়ে ফেরত গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একটি উড়ালপুলের উপর তাঁর কনভয় অপেক্ষা করেছিল প্রায় ২০ মিনিট। দীর্ঘ ক্ষণ অপেক্ষা করার পর ফেরত যান প্রধানমন্ত্রী। তার পর বিমানবন্দরে গিয়ে বলেন, পঞ্জাবের মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ, না হলে তাঁর বেঁচে ফেরা হত না।

    আরও পড়ুন: নির্ধারিত সময়েই পুরভোট নাকি পিছোচ্ছে? সব নজর মঙ্গলবারের দিকে...

    বিজেপির পক্ষ থেকে বলা হয়েছে, প্রধানমন্ত্রীর সভাস্থলের দিকেই যাচ্ছিলেন বিজেপি সমর্থকরা। কিন্তু রাস্তায় সমস্ত ট্রাফিক থেমে যাওয়ায় তাঁদেরও থেমে যেতে হয়েছিল। কিন্তু নিরাপত্তার ফাঁক গলে কী ভাবে বিজেপি সমর্থকরা মোদির গাড়ির এত কাছে পৌঁছে গেলেন, তা নিয়ে উঠেছে প্রশ্ন। ইতিমধ্যে সুপ্রিম কোর্ট আদেশ দিয়েছে, প্রধানমন্ত্রীর পঞ্জাব সফরের সময় কী ভাবে নিরপত্তার আয়োজন করেছিল পঞ্জাব সরকার, তা নিয়ে বিস্তারিত তথ্য সংরক্ষণ করতে। পাশাপাশি, পঞ্জাব সরকার একটি তদন্তকারী দলও গঠন করেছে এই পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Narendra Modi

    পরবর্তী খবর