Home /News /national /
Viral News: সন্দেহ থেকেই ক্রোধ, উন্মত্ত হয়ে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গে ফুটন্ত জল ঢেলে দিলেন স্ত্রী! তার পর?

Viral News: সন্দেহ থেকেই ক্রোধ, উন্মত্ত হয়ে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গে ফুটন্ত জল ঢেলে দিলেন স্ত্রী! তার পর?

Representative Image

Representative Image

তামিলনাড়ুর রানিপেট জেলার কাবেরীপক্কমের কাছেই এক গ্রামের ঘটনা। স্বামীকে আঘাত করার অভিযোগে অবশ্য ২৯ বছর বয়সী ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

  • Share this:

    চেন্নাই: রোজকার মতোই ঝগড়া লেগেছিল স্বামী-স্ত্রীর মধ্যে। কিন্তু স্রেফ সন্দেহের বশেই স্ত্রী যে এতটা প্রতিহিংসাপরায়ণ হয়ে উঠবেন, সেটা বোধহয় ঘুণাক্ষরেও টের পাননি স্বামী! শুধুমাত্র সন্দেহের কারণেই ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গে গরম জল ঢেলে দিলেন স্ত্রী! ওই ব্যক্তি যন্ত্রণায় চেঁচামেচি জুড়ে দিলে পড়শিরা এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। তামিলনাড়ুর (Tamil Nadu) রানিপেট জেলার কাবেরীপক্কমের (Kaveripakkam) কাছেই এক গ্রামের ঘটনা। স্বামীকে আঘাত করার অভিযোগে অবশ্য ২৯ বছর বয়সী ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

    সংবাদমাধ্যম সূত্রে খবর, আহত ওই যুবকের নাম এল থঙ্গরাজ (L Thangraj)। ৩২ বছর বয়সী ওই ব্যক্তি শ্রীপেরুমবুদুরের (Sriperumbudur) একটি বেসরকারি সংস্থায় সুপারভাইজার পদে চাকরি করতেন। তাঁকে ওয়ালাজাহ গভর্নমেন্ট জেনারেল হাসপাতালে (Walajah Government General Hospital) ভর্তি করা হয়েছিল। পরে অ্যাডভান্সড কেয়ারের জন্য তাঁকে ভেলোর সরকারি হাসপাতালে (Vellore Government Hospital) স্থানান্তর করা হয়। চিকিৎসকেরা জানিয়েছেন যে, থঙ্গরাজের গোপনাঙ্গ প্রায় ৫০ শতাংশই পুড়ে গিয়েছে।

    আরও পড়ুন- অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া পোস্টার ঘিরে রাজনৈতিক চর্চা অব্যাহত

    প্রাথমিক তদন্তের রিপোর্ট অনুসারে, থঙ্গরাজের সঙ্গে টি প্রিয়ার প্রায় সাত বছরের বিবাহিত জীবন। তাঁদের একটি পুত্র এবং একটি কন্যা সন্তান রয়েছে। হামেশাই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লাগত। কারণ থঙ্গরাজকে সন্দেহ করতেন প্রিয়া। প্রতিদিনের মতো গত শনিবারও দু'জনের মধ্যে তুমুল ঝামেলা হয়। এর পরে একটু তাড়াতাড়িই ঘুমোতে চলে যান থঙ্গরাজ। কিন্তু রাগের বশে প্রিয়া শৌচাগারের গিজার থেকে গরম জল ভরে নেন বালতিতে। এর পর সটান ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গে সেই গরম জল ঢেলে দেন তিনি। যন্ত্রণায় কাতর থঙ্গরাজ সাহায্যের জন্য চিৎকার করতে শুরু করেন। তাঁর চেঁচামেচিতে বাড়িতে হাজির হন প্রতিবেশীরা। আর তাঁরাই থঙ্গরাজকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

    আরও পড়ুন- ‘OK’ শব্দের উৎপত্তি কীভাবে ? কারণ জানলে অবাক হবেন

    এর পর কাবেরীপক্কম পুলিশ গ্রেফতার করেছে ২৯ বছর বয়সী টি প্রিয়াকে। ভারতীয় দণ্ডবিধির ধারা ২৯৪ (বি) (অশ্লীল কাজ এবং গান), ধারা ৩২৪ (স্বেচ্ছায় বিপজ্জনক অস্ত্র কিংবা উপায়ের মারফত আঘাত করা), ধারা ৫০৬ (অপরাধমূলক ভীতি প্রদর্শনের শাস্তি), এবং ধারা ৫০৬ (ii) (যদি মৃত্যু অথবা গুরুতর আঘাত করার হুমকি দেওয়া হয়)-এর আওতায় প্রিয়ার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Tamil Nadu, Viral News

    পরবর্তী খবর