Home /News /national /
Viral News: স্ত্রীকে খুন করে জেলে স্বামী! হঠাৎ বেঁচে উঠলেন বউ! ঘটল অবাক ঘটনা

Viral News: স্ত্রীকে খুন করে জেলে স্বামী! হঠাৎ বেঁচে উঠলেন বউ! ঘটল অবাক ঘটনা

photo source collected

photo source collected

Viral News: বউ খুন করে জেলে স্বামী! এদিকে হঠাৎ করেই বেঁচে উঠলেন স্ত্রী ! অবাক কাণ্ড বিহারে

  • Share this:

    #বিহার: কত কী যে হয় পৃথিবীতে তা ভাবাও সম্ভব নয়। মানুষের বুদ্ধির জোর সবার থেকে বেশি। এর ফলে যেমন হচ্ছে ভালো কাজ। তেমন বাড়ছে অপরাধ। সম্প্রতি বিহারের ঘটনা জানাজানি হওয়ায় রীতিমতো অবাক সকলে। স্ত্রীকে খুনের অভিযোগে জেল খাটছেন স্বামী। কিন্তু এর পিছনে যে কাণ্ড গতে গেছে, তা জানলে চোখ কপালে উঠবে বইকি!

    বিহারের চম্পারণ জেলার ঘটনা। সেখানকার বাসিন্দা হরিশ কুমার। তাঁর বিরুদ্ধে স্ত্রীকে খুনের অভিযোগ তোলেন তাঁরই শ্বশুরবাড়ির লোকেরা। হরিশকে গ্রেফতারও করে নিয়ে যায় পুলিশ। ৫০ হাজার টাকা পণ চেয়েছিলেন জামাই হরিশ। কিন্তু তা দিতে না পারায় তাঁদের মেয়ের উপর চাপ সৃষ্টি করছিলেন। সেই পণ না পেয়ে মা-বাবা এবং ভাইকে সঙ্গে নিয়ে স্ত্রীকে খুন করেন হরিশ। এমনটাই অভিযোগ করেন মেয়ের বাড়ির লোকজন। যথারীতি অভিযোগ পেয়ে থানায় নিয়ে যাওয়া হয় হরিশকে। কিন্তু সে বার বার বলে চলেছে, এমন কিছু সে করেনি।

     আরও পড়ুন: শরীরে গলছে মাখন! যৌন আবেদনে উত্তেজনা ছড়ালেন মৌনি রায়!

    এর পর পুলিশের সন্দেহ হয়। পুলিশ হরিশের শ্বশুর বাড়ির লোকের ওপর নজর রাখছিলেন। হঠাৎ দেখা যায়, তাঁরা লুকিয়ে কারও সঙ্গে ফোনে প্রায় কথা বলছেন। এবার সেই ফোন কল ট্র্যাক করে নতুন কিছু পায় পুলিশ। সেই সূত্র ধরেই পুলিশ যা জানতে পারে তা অবাক করেছে। পাঞ্জাবের জলন্ধরে ফোন করছিলেন হরিশের শ্বশুর বাড়ির লোক। সেখানে পুলিশ যেতেই দেখে, সেখান বহাল তবিয়তে রয়েছেন হরিশের বউ। সঙ্গে প্রেমিক। ভালোবেসে পালিয়ে যান হরিশের বউ। এদিকে মেয়ের চক্রান্তে সাই দিয়ে জামাইকে মিথ্যে অভিযোগে ফাসিয়ে জেলে ঢোকান শ্বশুর বাড়ির লোক। এ তো একেবারে সিনেমার গল্পের মতো।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bihar, Bihar news, Viral News

    পরবর্তী খবর