Home /News /national /
Viral News: মারতে মারতে ভাঙে বেত, শুরু চড়-ঘুষি! শিক্ষকের মারে অজ্ঞান ৫ বছরের ছাত্র!

Viral News: মারতে মারতে ভাঙে বেত, শুরু চড়-ঘুষি! শিক্ষকের মারে অজ্ঞান ৫ বছরের ছাত্র!

(Viral News)

(Viral News)

ঘটনাটি ঘটেছে পটনার ধানারুয়া ব্লকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই ওই ভিডিও ভাইরাল হয়ে যায়। (Viral News)

  • Share this:

    #পটনা: ভয়ঙ্কর ঘটনা বললেও কম বলা হবে। বিহারে কোচিং সেন্টারের এক শিক্ষক ছাত্রকে এমন বেধড়ক মারধর করেছেন যে, সেই ছাত্র জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে হাসপাতালেও ভর্তি করা হয়। ঘটনায় ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে পটনার ধানারুয়া ব্লকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই ওই ভিডিও ভাইরাল হয়ে যায়। (Viral News)

    ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, পাঁচ বছরের এক ছাত্রকে বেত দিয়ে এলোপাথাড়ি বেধড়ক মারধর করছেন এক শিক্ষক। ভয়ে, ব্যথায় চিৎকার করে কাঁদছে শিশুটি। মারতে মারতে সেই বেতটিও ভেঙে ফেলেন ওই শিক্ষক। বেত ভেঙে যাওয়ার পরও রাগ থামেনি শিক্ষকের। এবার হাত দিয়েই ছাত্রকে মারতে শুরু করেন তিনি। চড়, ঘুষির পর চুল টেনে ধরে মারা হয় ছাত্রকে।

    আরও পড়ুন: ইন্ডিয়ান এয়ারফোর্সে চাকরির সুবর্ণ সুযোগ, আজই আবেদন করুন

    ভিডিওতে দেখা যায়, ছাত্রটি শিক্ষকের কাছে হাতজোড় করে ক্ষমা চাইছে, কাঁদতে কাঁদতে অনুরোধ করছে তাকে আর না মারতে। কিন্তু তাও মারা থামাননি ওই শিক্ষক। এমন দৃশ্য দেখে অন্য ছাত্রছাত্রীরাও ভয়ে সিঁটিয়ে যায় সেখানে। একটি টিউশন সেন্টারে ঘটেছে এমন নৃশংস ঘটনা। কোচিং সেন্টারটি হল জয়া কোচিং ক্লাসেস।

    আরও পড়ুন: উনুন ধরানো নিয়ে বাবা-ছেলের ঝগড়া চরমে, শেষে লাশ পড়ল একজনের!

    এমন মারের ফলে জ্ঞান হারিয়ে ফেলে পাঁচ বছরের ওই ছাত্রটি। স্থানীয়রা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। ছোটু নামের ওই শিক্ষককে চিহ্নিত করেছেন স্থানীয়রা। কোচিং সেন্টারের মালিক অমরকান্ত কুমারের দাবি, উচ্চ রক্তচাপে ভোগেন ছোটু নামের ওই শিক্ষক। সে কারণেই এমন ঘটনা। পুলিশের কাছে মামলা রুজু করেছে ছাত্রের পরিবার।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bihar, Viral News

    পরবর্তী খবর