• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Vinod Kambli Loses 1,14 lakh: কেওয়াইসি আপডেট করতে গিয়ে লাখ টাকা খোয়ালেন সচিন তেন্ডুলকরের প্রিয় বন্ধু

Vinod Kambli Loses 1,14 lakh: কেওয়াইসি আপডেট করতে গিয়ে লাখ টাকা খোয়ালেন সচিন তেন্ডুলকরের প্রিয় বন্ধু

Vinod kambli: অনলাইন প্রতারণার ফাঁদে পড়ে লাখ টাকা খোয়ালেন বিনোদ কাম্বলি।

Vinod kambli: অনলাইন প্রতারণার ফাঁদে পড়ে লাখ টাকা খোয়ালেন বিনোদ কাম্বলি।

Vinod kambli: অনলাইন প্রতারণার ফাঁদে পড়ে লাখ টাকা খোয়ালেন বিনোদ কাম্বলি।

  • Share this:

    #মুম্বই: সারা দেশে আজকাল সাইবার ক্রাইম সম্প্রতি বেড়ে গিয়েছে। অনলাইন ঠকবাজি রোজও কারও ক্ষতি করছে। এই বিষয়ে প্রতিদিনই দেশের বিভিন্ন প্রান্ত থেকে খবর উঠে আসছে। এবার এরই মধ্যে এমনই এক খবর এসেছে ক্রিকেট মাঠ থেকেও। সাধারণ মানুষ তো বটেই, তারকারাও এই অনলাইন জোচ্চুরির খপ্পরে পড়ে যাচ্ছেন। এবার অনলাইন ঠগবাজির শিকার হয়েছেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি (Vinod Kambli)।

    ফাঁদে পড়েন সচিন তেন্ডুলকরের প্রিয় বন্ধু-

    ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি সাইবার ঠগবাজদের খপ্পরে পড়েন। কেআয়াইসি আপডেট করতে গিয়ে এক লক্ষ চোদ্দ হাজার টাকা খোয়ান তিনি। প্রতারণার শিকার হওয়ার পর বান্দ্রা থানায় এই বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। মুম্বইয়ের এক পুলিশ কর্তা এই তথ্য জানিয়েছেন। সেই পুলিশ আধিকারিক বলেছেন, একজন ব্যাঙ্ক অফিসার হিসাবে নিজেকে জাহির করে কাম্বলিকে একটি 'লিঙ্ক' পাঠিয়েছিল এক ব্য়ক্তি। কাম্বলি সেই লিঙ্ক খুলতেই কিছুক্ষণ পর তাঁর অ্যাকাউন্ট থেকে এক লাখ টাকা তুলে নেওয়া হয়।

    আরও পড়ুন- বিয়ের চার বছর, একসঙ্গে কতটা সুখে আছে বিরুষ্কা! ইনস্টাগ্রাম বলছে 'গোপন কথা'

    ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারা এবং তথ্য প্রযুক্তি আইনের অধীনে এই বিষয়ে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে এবং অভিযুক্তের সন্ধান চলছে, সেই পুলিশ কর্তা জানিয়েছেন। বান্দ্রা পুলিশ এই মামলার অভিযোগ পাওয়ার পরই সাইবার পুলিশ এবং ব্যাঙ্কের সহায়তায় কাম্বলির অ্যাকাউন্টে লেনদেন বন্ধ করে দেয়। কার অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার হয়েছে, তারই খোঁজ শুরু করেছে মুম্বই পুলিশ।

    আরও পড়ুন- ১৭ ডিসেম্বর ভারত-পাকিস্তান ম্য়াচ, 'মওকা' পাকিস্তানের! ভারতের সামনে বদলার সুযোগ

    বিনোদ কাম্বলি ভারতের হয়ে ১৭টি টেস্ট ম্যাচের ২১ ইনিংসে ৫৪.২০ গড়ে মোট ১০৮৪ রান করেছেন। তাঁর সেরা স্কোর ছিল ২২৭ রান। টেস্ট কেরিয়ারে মোট ৪টি সেঞ্চুরি ও তিনটি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। ওডিআই ক্রিকেটে কাম্বলি ১০৪টি ম্যাচের ৯৭ ইনিংসে ৩২.৫৯ গড়ে ২৪৭৭ রান করেছেন। ক্রিকেটকে তিনি বিদায় জানিয়েছেন বহুদিন হল। একের পর এক বিতর্কের জেরে তাঁর কেরিয়ার কার্যত শেষ হয়ে যায়। মাঠের থেকে মাঠের বাইরের ব্যাপার নিয়ে বেশি আলোচনায় থাকতেন সচিনের এই বন্ধু।

    Published by:Suman Majumder
    First published: