Viral: ৭২ বছরের সুখী দাম্পত্য জীবন, দেশি দম্পতিকে দেখে অবাক নেটিজেনরা

Viral: ৭২ বছরের সুখী দাম্পত্য জীবন, দেশি দম্পতিকে দেখে অবাক নেটিজেনরা

বাহাত্তর বছরের সুখী দাম্পত্য জীবন, দেশি দম্পতিকে দেখে অবাক নেটিজেনরা!

সারা দিন যদি খারাপ কাটে বা মন ভালো না থাকে তাহলে এই ভিডিও দেখলে মন ভালো হয়ে যাবে নিমেষে।

  • Share this:

#মুম্বই: আজকের দুনিয়ায় সম্পর্ক হল কাচের বাসনের মতো। একটু আঘাত পেলেই সেটা ভেঙে যায়। আর সেই ভাঙা সম্পর্ক নিয়ে কেউ মাথাও ঘামায় না। সেখানে এক দম্পতির বিবাহিত জীবন না কি বাহাত্তর বছরের! অবাক করা হলেও একদম সত্যি এই ঘটনা। হিউম্যান্স অফ বম্বে নামের একটি Instagram পেজে একটি ভিডিওর মাধ্যমে তুলে ধরা হয়েছে এই ঘটনা। ১০১ বছরের স্বামী আর ৯০ বছরের স্ত্রী জানিয়েছেন তাঁদের দাম্পত্য রহস্য। আর যে সব অল্পবয়সীরা প্রেম করছেন, তাঁদের জন্যও দিয়েছেন টিপস।

এই ছোট্ট ভিডিও ক্লিপটি ভালো লাগতে বাধ্য। সারা দিন যদি খারাপ কাটে বা মন ভালো না থাকে তাহলে এই ভিডিও দেখলে মন ভালো হয়ে যাবে নিমেষে। বরফি ছবির গান ‘ইতনি সি খুশি’ এই ভিডিওর নেপথ্যে যোগ করা হয়েছে। নেটিজেনরা একবাক্যে বলছেন যে এই ভিডিও শুধুই যে সুইট তা নয় বরং বেশ কিউটও।

ভিডিওর নিচে ক্যাপশন দেওয়া হয় যে কী ভাবে এই দাম্পত্য এতদিন ধরে বহমান? আজ এই দম্পতি সেই রহস্য ফাঁস করবেন।

দম্পতি জানালেন যে সারা দিন যতই ব্যস্ততা থাকুক, অন্তত একটা মিল নিজের সঙ্গীর সঙ্গে খাওয়া উচিত। কারণ ছাড়াই সঙ্গীর হাতের উপরে হাত রেখে তাঁকে ভরসা দেওয়া উচিত। একটি সম্পর্কে দু'টো মানুষ আলাদা রকমের হন। কিন্তু যতই পার্থক্য থাক না কেন, ঝগড়া বেশি দিন না টেনে নিয়ে গিয়ে যে কোনও একজনের প্রথমে সরি বলা উচিত। তাছাড়া এই প্রবীণ দম্পতি বলেছেন যে সারা জীবন একসঙ্গে কাটানোর যে প্রতিশ্রুতি দেওয়া হয়, সেটা মেনে চললেই ভালো।

নিজের সঙ্গীকে খুশী রাখতে ছোট ছোট অনেক কাজই যথেষ্ট। এই ভিডিও দেখে সেটাই বোঝা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মুখ ডলি সিং এই ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন। আমি কেন কেঁদে ফেলছি বলে মন্তব্য করেন ডলি। ইতিমধ্যেই এই ভিডিও লাইক করেছেন তিন লাখেরও বেশি মানুষ। একজন নেটিজেন বলেন যে যেভাবে দিদিমা দাদুকে হাত তুলতে সাহায্য করছেন সেটা দারুণ। দিনের শেষে আমাদের সবারই এমন একজনকেই চাই।

প্রবীণ দম্পতির নিজেদেরও একটি Instagram পেজ আছে। যার নাম এলডারলি গ্র্যান্ডপ্যারেন্টস। সেখানে মাঝে মধ্যেই নিজেদের দাম্পত্য জীবনের টুকিটাকি শেয়ার করেন তাঁরা।

Written By: Doyel

Published by:Swaralipi Dasgupta
First published:
0

লেটেস্ট খবর