দেশ

corona virus btn
corona virus btn
Loading

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ধরাশায়ী ব্যক্তি, বাঁচালেন পুলিশকর্মী! ভাইরাল ভিডিও

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ধরাশায়ী ব্যক্তি, বাঁচালেন পুলিশকর্মী! ভাইরাল ভিডিও

পুলিশ কনস্টেবলের নাম যোগেশ হিরেমঠ। দৌড়ে ট্রেনে উঠতে গিয়ে, ভারসাম্য হারিয়ে পিছলে প্ল্যাটফর্মের ফাঁকা জায়গা দিয়ে পড়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। তাঁকে টেনে তুলে আনেন কনস্টেবল যোগেশ।

  • Share this:

#মুম্বই: চলন্ত ট্রেনে উঠতে গিয়ে আর একটু হলেই পড়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। তড়িঘড়ি তাঁকে তুলে, প্রাণে বাঁচালেন মুম্বই-এর একজন পুলিশ কনস্টেবল। রেল স্টেশনের সিসিটিভি ফুটেজে উঠে এসেছে এই দৃশ্য। পুলিশ কনস্টেবলের নাম যোগেশ হিরেমঠ। দৌড়ে ট্রেনে উঠতে গিয়ে, ভারসাম্য হারিয়ে পিছলে প্ল্যাটফর্মের ফাঁকা জায়গা দিয়ে পড়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। তাঁকে টেনে তুলে আনেন কনস্টেবল যোগেশ। মুম্বই-এর স্থানীয় রেল যোগাযোগের দক্ষিণের লাইনে, দহিসর স্টেশনে ঘটেছে এমন ঘটনা।

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে যখন ওই ব্যক্তি পড়ে যান, কোনও কিছু না ভেবে, চটজলদি তাঁকে টেনে তোলেন যোগেশ। খারাপ কোনও ঘটনা ঘটতে না দিয়ে, তাঁকে বিপদের হাত থেকে বাঁচান এই পুলিশকর্মী। এমন রোমহর্ষক ঘটনার ভিডিও নিজেদের ট্যুইটার পেজে শেয়ার করেছে মুম্বই পুলিশ। ভিডিওটি সোশ্যাল মিডিয়া সাইটে পেয়েছে হাজারেরও বেশি ভিউ। মিলেছে অসংখ্য কমেন্টও, যেখানে মানুষ প্রশংসা করেছেন পুলিশকর্মী যোগেশের।

মুম্বই পুলিশের তরফে এরকম উদ্ধার কাজের ঘটনা এই নিয়ে দ্বিতীয়বার ঘটল এবছরে। গত ১ জানুয়ারি, মুম্বই পুলিশের এক কর্মী উদ্ধার করেছিলেন ৬০ বছর বয়সি এক ব্যক্তিকে। রেল লাইনে আটকে পড়েছিলেন ওই ব্যক্তি। আর সে সময় লাইনে আসে একটি ট্রেন। শেষ মুহূর্তে তাঁকে টেনে ধরে তোলেন পুলিশ কর্মী। এই ঘটনাটিও ঘটেছিল দহিসর স্টেশনেই। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল এই ভিডিও বেশ প্রশংসা কুড়িয়েছিল মানুষের।

প্রসঙ্গত, ২০১৯ সালের রিপোর্ট অনুযায়ী, মুম্বই-এর লোকাল ট্রেনে যাতায়াত করেন প্রায় ৮০ লক্ষ মানুষ। এর মধ্যে প্রতিদিন অন্তত ৮-৯ জন প্রাণ হারান বিভিন্ন দুর্ঘটনায়। সে কারণে বলা যেতে পারে, পর পর দু’বার দুর্ঘটনা থেকে দুই ব্যক্তিকে বাঁচিয়ে, নজির গড়ল মুম্বই পুলিশের কর্মীরা।

Published by: Antara Dey
First published: January 5, 2021, 11:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर