Home /News /national /
Fight Gone Wrong: পারিবারিক বিবাদ গড়াল রাস্তায়! নর্দমায় মেনে চুল টানাটানি দুই মহিলার, ভিডিও ভাইরাল

Fight Gone Wrong: পারিবারিক বিবাদ গড়াল রাস্তায়! নর্দমায় মেনে চুল টানাটানি দুই মহিলার, ভিডিও ভাইরাল

Fight Gone Wrong: প্রাথমিক ভাবে কিছু ভিডিও প্রকাশ্যে এসেছে, যেটিতে দেখা যাচ্ছে, হাতাহাতি চলছে একটি পেট্রল পাম্পে।

  • Share this:

    #নয়াদিল্লি: এমন আবার হয় নাকি! পরিবারের বিবাদ অনেক বড় আকার ধারণ করে ঠিকই, কিন্তু মারামারি করতে করতে একে বারে নর্দমার মধ্যে পড়ে যাওয়া! তাও কি সম্ভব! এমনই একটি ঘটনা ঘটেছে, যে ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনায় দেখা যাচ্ছে, দুজন মারামারি করতে করতে করতে কার্যত নর্দমায় পড়ে গিয়েছেন। কিন্তু তাতেও আক্রোশ কমেনি, নর্দমার ভিতরেও চলছে মারধর।

    প্রাথমিক ভাবে কিছু ভিডিও প্রকাশ্যে এসেছে, যেটিতে দেখা যাচ্ছে, হাতাহাতি চলছে একটি পেট্রল পাম্পে। স্থানীয় সূত্রে খবর, এই গোলমালের কারণ জমির সমস্যা। জমি বিবাদের জেরেই একেবারে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। পেট্রল পাম্পের মধ্যেই দুই পরিবার মারমারি করতে থাকে। রাস্তায় লোক জমে যায়। কয়েকজন নিরস্ত করতে চেষ্টা করলেও লাভ হয়নি বিশেষ, তুমুল ঝগড়া চলতেই থাকে।

    আরও পড়ুন: চলতে-চলতেই হ‍ঠাৎ বিয়েবাড়ির বাসে দাউদাউ আগুন, চাঞ্চল্য ছড়িয়ে পড়ল কাঁথিজুড়ে

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই নর্দমায় নেমে মারমারিটি হল বিত্তশালী পরিবারের দুই মহিলার মধ্যে প্রবল গোলমাল। ঝগড়া করতে করতে একেবারে নর্দমায় পড়ে গিয়েছিলেন তাঁরা। একে অপরের চুল টেনে, রীতিমতো লঙ্কাকাণ্ড বাঁধালেন তাঁরা। ঘটনাটি ঘটেছে রাজস্থানের আজমিরের একটি পেট্রল পাম্পে। ঘটনায় দুই মহিলা-সহ আহত হয়েছে চার জন। পুলিশ জানিয়েছেন, জমি বিদাদের জেরেই এই ঘটনা ঘটেছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর