Home /News /national /
হাতি শুঁড় দিয়ে পিঠ মাসাজ করতেই আরামে চোখ বন্ধ করলেন মহিলা! নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

হাতি শুঁড় দিয়ে পিঠ মাসাজ করতেই আরামে চোখ বন্ধ করলেন মহিলা! নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

কখনও হাতিটা পায়ের থাবা দিয়ে আবার কখনও শুঁড় দিয়ে ওই মহিলাকে মাসাজ করে দিচ্ছে। দেখুন সেই ভয়ানক নাকি মজাদার ভিডিও...

  • Share this:

    #নয়াদিল্লি: শুয়ে শুয়ে আরাম পেতে কার না ভাল লাগে! আর তার উপরে যদি কেউ এসে একটু ম্যাসাজ করিয়ে দিয়ে যায় তাহলে তো কোনও কথা হবে না। কিন্তু ভাবুন মানুষের বদলে যদি হাতি আপনাকে মাসাজ করিয়ে দেয়, তাহলে কেমন হবে ব্যপারাটা? হ্যাঁ কিছুটা হলেও ভয়ানক বটে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তারপরেই মিশ্র প্রতিক্রিয়ায় ভেসে গিয়েছে নেটদুনিয়া।

    ভিডিওতে দেখা যাচ্ছে এক মহিলা উবু হয়ে শুয়ে রয়েছেন। পাশে দাঁড়িয়ে থাকা একটি হাতি শুঁড় দিয়ে ওই মহিলাকে মালিশ করে দিচ্ছে। কখনও হাতিটা পায়ের থাবা দিয়ে আবার কখনও শুঁড় দিয়ে ওই মহিলাকে মাসাজ করিয়ে দিচ্ছে। ভিডিওটি দেখে অনেকেই আঁতকে উঠেছেন, আবার কেউ কেউ ভিডিও দেখে মজাও পেয়েছেন।

    দেখুন সেই ভয়ানক নাকি মজাদার ভিডিও---

    ভিডিওটি দেখে আপনি ভাবছেন তো কী ভাবে ওই মহিলা এই ঝুঁকি নিলেন? তবে ভিডিও দেখে এ টুকু পরিষ্কার মহিলা বেশ উপভোগ করছিলেন বিষয়টি। মালিশ করে দেওয়ার পরেও মহিলা স্বাচ্ছন্দ্যে বিছানায় শুয়ে রয়েছেন। প্রথমে শুঁড় দিয়েই মহিলার কোমর আর পিঠ টিপে দিচ্ছিল হাতিটা। তারপর পা দিয়ে মালিশ করাতেই অবাক বনেছেন নেটবাসীরা। সঙ্গে সঙ্গেই ভাইরাল ভিডিও।

    ভিডিওটি ১৬ জানুয়ারি, শনিবার আমির নামে এক ট্যুইটার ব্যবহারকারী শেয়ার করেছেন এবং তার পর থেকেই নেটদুনিয়ায় এটি হাজার হাজার ভিউ, শত শত লাইক, মন্তব্য এবং রিট্যুইট অর্জন করেছে। তবে ভিডিওটি কোথাকার সেই সম্পর্কে এখনও কিছুই জানা যায়নি।

    Published by:Somosree Das
    First published:

    Tags: Elephant

    পরবর্তী খবর