UP Man Dresses Up As Bride: প্রাক্তন প্রেমিকার বিয়েতে লাল বেনারসি পরে কনে সেজে এলেন প্রেমিক! তার পর যা হল, দেখুন ভিডিও!

Image for representation | Credit: Reuters.

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ভদোহি (Bhadohi ) জেলায় এক ব্যক্তি সটান তাঁর প্রাক্তন প্রেমিকার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হন।

  • Share this:

#লখনউ: আমাদের সকলের জীবনেই কম-বেশি প্রেমের আগমন ঘটে। অনেক ক্ষেত্রে তা দীর্ঘস্থায়ী হয় বা ভালোবাসার সম্পর্কে হ্যাপি এন্ডিং হয়। আবার অনেক ক্ষেত্রে আমরা তা টিঁকিয়ে রাখতে ব্যর্থ হই। ভালো স্মৃতি তাদের সঙ্গে কাটানো মুহূর্তেই অতীত হয়ে যায়। এমনকি বেশ কিছু সুন্দর সম্পর্কও নানা তিক্ততার মধ্যে শেষ হয়ে যায়। কিন্তু এই প্রেম ঠিক কতদূর যেতে পারে? এই সমস্ত দুঃসাহসিক কর্মকাণ্ড না দেখলে তা হয় তো বোঝাই যেত না।

সম্প্রতি, উত্তর প্রদেশের (Uttar Pradesh) ভদোহি (Bhadohi ) জেলায় এক ব্যক্তি সটান তাঁর প্রাক্তন প্রেমিকার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হন। তবে স্বাভাবিক ভাবে নয়, একেবারে কনের সাজ সেজে প্রাক্তন প্রেমিকার সাত পাকে বাঁধা পড়ার দৃশ্য দেখতে তিনি হাজির হলেন বিয়ের মণ্ডপে। কিন্তু এমন ছদ্মবেশ ধরে নিজের উদ্দেশ্যপূরণে শেষ পর্যন্ত সফল হলেন না ওই ব্যক্তি। লোকজনের হাতে ধরা পড়ার পরেই বাইরে অপেক্ষা করা দুই বন্ধুকে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান তিনি। যদিও তাঁর এই কাজের পিছনে ঠিক কী উদ্দেশ্য ছিল তা এখনও জানা যায়নি।

DND-এর প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ওই ব্যক্তির পরনে ছিল লাল রঙের বিয়ের বেনারসি শাড়ি। নকল চুল এবং সঙ্গে মেকআপও করেছিলেন তিনি। তাঁর সঙ্গে ছিল মহিলাদের ব্যবহৃত হাত ব্যাগ। পায়ে ছিল স্যান্ডেল। কিন্তু এইসব পরলেই কী আর ছেলে থেকে রাতারতি মহিলা হয়ে যাওয়া যায়! তাঁর অঙ্গভঙ্গি এবং কথা বলার ধরন বেশ কয়েকজনের চোখে পড়ে। কিছুটা সন্দেহজনক বলেই মনে হয় তাঁকে।

তিনি কনের সঙ্গে দেখা করবেন বলে বিয়েবাড়িতে উপস্থিত কয়েকজনের থেকে তাঁর প্রাক্তন প্রেমিকা কোথায় রয়েছে সে খবর জানতে চান। ওই ব্যক্তির কথাবার্তা শুনে, তিনি আদৌ মহিলা কি না সে বিষয়ে সকলে আরও বেশি করে তাঁকে সন্দেহ করতে শুরু করে। শেষ পর্যন্ত হয় সন্দেহের অবসান। বিয়েতে উপস্থিত বেশ কয়েকজন তাঁর মাথার ঘোমটা খুলে ফেলায় প্রকাশ্যে আসে ওই ব্যক্তির আসল চেহারা। সকলে বুঝতে পারেন তিনি আসলে মহিলার ছদ্মবেশধারী এক পুরুষ। সকলে মিলে পুলিশে খবর দিতে গেলে সেখান থেকে চম্পট দেন ওই ব্যক্তি।

Published by:Siddhartha Sarkar
First published: