Yogi Adityanath: করোনা আক্রান্ত যোগী, বিগত কয়েকদিনে বাংলায় একাধিক সভা করেছেন বিজেপি নেতা

Yogi Adityanath: করোনা আক্রান্ত যোগী, বিগত কয়েকদিনে বাংলায় একাধিক সভা করেছেন বিজেপি নেতা

করোনা আক্রান্ত যোগী, বিগত কয়েকদিনে বাংলায় একাধিক সভা করেছেন বিজেপি নেতা

বুধবার তাঁর রিপোর্ট পজিটিভ আসে। কোভিডে আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে জানিয়েছেন যোগী।

  • Share this:

    #লখনউ: এবার করোনা (Corona) আক্রান্ত হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanth)। বুধবার তাঁর রিপোর্ট পজিটিভ আসে। কোভিডে আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে জানিয়েছেন যোগী। জানিয়েছেন করোনার কিছু উপসর্গ তিনি দেখতে পান এবং পরীক্ষা করান। যার রিপোর্ট পজিটিভ আসে।

    যোগী টুইটে লিখেছেন, কিছু প্রাথমিক উপসর্গ দেখেই আমি করোনা পরীক্ষা করাই এবং আমার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি আইসোলেশনে রয়েছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। সব কাজই আমি ভার্চুয়ালি করছি।

    মঙ্গলবার থেকেই তিনি নিজেকে আইসোলেট করে নেন নিজেকে। কারণ তাঁর অফিসের বেশ কয়েকজন কর্মীর রিপোর্ট পজিটিভ আসে। আদিত্যনাথ টুইট করেছেন, আমার অফিসের কয়েকজন কর্মী করোনা আক্রান্ত হয়েছেন। এই কর্মী ও আধিকারিকরা আমার সংস্পর্শে এসেছিলেন। তাই আমি নিজেকে আইসোলেট করে নিয়েছিলাম আর সমস্ত কাজ ভার্চুয়ালি করছিলাম।

    প্রসঙ্গত, করোনা সংক্রমণ সারা দেশেই হু হু করে বাড়ছে। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে বিগত কয়েকদিনে বিভিন্ন জায়গায় একাধিক সভা করেছেন যোগী আদিত্যনাথ। উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবও (Akhilesh Yadav) করোনা আক্রান্ত। রিপোর্ট পাওয়ার পরপরই তিনি হোম আইসোলেশনে রয়েছেন এবং বাড়িতে তাঁর প্রয়োজনীয় চিকিৎসা শুরু হয়েছে। যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের সকলকে করোনা টেস্ট করার অনুরোধ জানিয়েছেন অখিলেশ যাদব। তাৎপর্যপূর্ণভাবে, মঙ্গলবার, অখিলেশ যাদব করোনা পরীক্ষা করান। এর পরে তিনি সংবাদ সম্মেলনও করেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: