Home /News /national /
খিদের পেটে বিস্কুট কিনতে লকডাউনে বাড়ির বাইরে, উত্তরপ্রদেশে পুলিশের মারে মৃত্যু দিনমজুর যুবকের

খিদের পেটে বিস্কুট কিনতে লকডাউনে বাড়ির বাইরে, উত্তরপ্রদেশে পুলিশের মারে মৃত্যু দিনমজুর যুবকের

২২ বছর বয়সী দিনমজুর রিজওয়ান আহমেদের মৃত্যু হয় শনিবার, অভিযোগ, এর ৩ দিন আগে বাড়ির বাইরে বিস্কুট কিনতে বেরলে তাঁকে নির্মমভাবে লাঠিপেটা করে পুলিশ

  • Share this:

    #উত্তরপ্রদেশ: লকডাউনে খিদে মেটাতে বিস্কুট কিনতে বাইরে বেরিয়েছিলেন, পুলিশের মারে মৃত্যু হল দিনমজুর যুবকের। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের আম্বেদকর নগর জেলায়। ২২ বছর বয়সী দিনমজুর রিজওয়ান আহমেদের মৃত্যু হয় শনিবার, অভিযোগ, এর ৩ দিন আগে বাড়ির বাইরে বিস্কুট কিনতে বেরলে তাঁকে নির্মমভাবে লাঠিপেটা করে পুলিশ। আহত যুবক ৩ দিন অসুস্থ ছিলেন, শেষপর্যন্ত আর লড়তে পারেন না, শনিবার শেষ নিশ্বাস ত্যাগ করেন রিজওয়ান আহমেদ।

    থানায় অভিযোগ দায়ের করেন মৃতের বাবা। অভিযোগে তিনি বলেন, '' ১৫ এপ্রিল বিকেল ৪-টেয় আম্বেদকর নগরের চাজ্জাপুর এলাকায় বাড়ির কিছু জিনিস কিনতে বেরোয় তাঁর ছেলে।' মৃতের এক আত্মীয় জানান, '' খিদে পেয়েছিল, তাই বিস্কুট কিনতে বেরিয়েছিল রিজওয়ান আহমেদ।' মৃতের বাবা জানান, স্থানীয় পোস্ট অফিসের সামনে একজন মহিলা পুলিশকর্মী-সহ বেশ কয়েকজন হাবিলদার তাঁর ছেলেকে থামান। এরপর লাঠি দিয়ে তাঁকে নির্মমভাবে পেটানো হয়। পরিবারের তরফে জানা যায়, লকডাউন নিয়মের ভয়ে হাসপাতালে না গিয়ে বাড়িতে ঘরোয়া উপায় ছেলের ক্ষতের চিকিৎসা করে পরিবারের সদস্যরা। কিন্তু তাতে শারীরিক অবস্থার কোনও উন্নতি হয় না। তারপর, আসোপুর এলাকার একটি স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা জেলা হাসপাতালে রেফার করে। অতিরিক্ত এসপি অবিনাশ কুমার মিশ্র জানান, পোস্ট মর্টেম রিপোর্ট দেখে অ্যাকশন নেওয়া হবে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Up man dead

    পরবর্তী খবর