Union
Budget 2023

Highlights

হোম /খবর /দেশ /
কারাবন্দি 'খুনি', ৭ বছর আগে অপহরণের পর 'নিহত' কিশোরী এখন বিবাহিত তরুণী

কারাবন্দি 'খুনি', ৭ বছর আগে অপহরণের পর 'নিহত' কিশোরী এখন বিবাহিত তরুণী

Fake Crime: ওই মহিলাকে খুনের দায়ে ৭ বছর আগে আদালত কারাদণ্ড দেয় জনৈক বিষ্ণুকে। তিনি গত ৭ বছর ধরে কারাগারেই বন্দি

  • Share this:

আলিগড় : ৭ বছর আগে মৃত ঘোষণা করা হয়েছিল উত্তরপ্রদেশের এক মহিলাকে। সম্প্রতি তাঁর সন্ধান মিলেছে। তবে শুধু খোঁজ পাওয়াই নয়। তিনি বিয়েও করেছেন। এদিকে ওই মহিলাকে খুনের দায়ে ৭ বছর আগে আদালত কারাদণ্ড দেয় জনৈক বিষ্ণুকে। তিনি গত ৭ বছর ধরে কারাগারেই বন্দি।

পুলিশের ধারণা, ৭ বছর আগে প্রেমিকের সঙ্গে পালিয়েছিলেন ওই মহিলা। তার পর দু’জনে বিয়ে করে চলে যান হাথরসে। এদিকে বিষ্ণুর মা আদালতের দ্বারস্থ হয়েছেন সুবিচার পেয়ে তাঁর ছেলের মুক্তির আশায়। প্রসঙ্গত বিষ্ণুর বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি ওই মহিলাকে, সাত বছর আগে কিশোরী অবস্থায় প্রথমে 'অপহরণ', তার পর 'হত্যা' করেন।

ইতিমধ্যেই ওই মহিলাকে আলিগড় আদালতে পেশ করেছে পুলিশ। তাঁর প্রকৃত পরিচয় প্রমাণ করার জন্য ডিএনএ পরীক্ষার আবেদন করা হয়েছে। তাঁর বাবাও চিনতে পেরেছেন মেয়েকে। জানিয়েছেন, ৭ বছর আগে তিনি আগরায় দাবিদারহীন একটি মৃতদেহ দেখে নিজের মেয়ের মৃতদেহ বলে 'শনাক্ত' করেছিলেন।

আরও পড়ুন :  শীতে সুস্থ থাকতে খেতেই হবে আপেল, জানুন এর অজস্র উপকারিতা

বিষ্ণুর মা এর আগে আলিগড়ের সিনিয়র সুপারিন্ডেটেন্ট অব পুলিশ কালানিধি নৈথানির সঙ্গে যোগাযোগ করেন। জানান, তাঁর কাছে এই তথ্য আছে যে ওই কিশোরী পলাতক অবস্থায় বিয়ে করে সন্তানের মা হয়েছেন। এর পর আবার পুলিশি তদন্ত শুরু হয়। তার পরই প্রকাশিত হয় আসল ঘটনা।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Crime, UttarPradesh