corona virus btn
corona virus btn
Loading

অভিযোগকারীর সামনেই হস্তমৈথুনে মাতলেন পুলিশ কর্তা! উত্তরপ্রদেশের ঘটনার ভিডিও ভাইরাল

অভিযোগকারীর সামনেই হস্তমৈথুনে মাতলেন পুলিশ কর্তা! উত্তরপ্রদেশের ঘটনার ভিডিও ভাইরাল
প্রতীকী ছবি

অভিযুক্ত আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁকে সাসপেন্ড করা হয়েছে।

  • Share this:

#দেওরিয়া: জমি নিয়ে বিবাদ চলছিল। তাই অভিযোগ জানাতে থানায় গিয়েছিলেন। তারপরে যে অভিজ্ঞতার শিকার হলেন, তা এক কথায় চরম লজ্জার। তবে দমে যাননি তিনি। উল্টে পুরো ঘটনা ভিডিও করে নেন। তারপর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এরপর ঘটনা জানাজানি হতেই নড়েচড়ে বসে প্রশাসন। সাসপেন্ড করা হয়েছে অভিযুক্তকে।

কোনও সিনেমার দৃশ্য নয়। গোটা ঘটনাটি ঘটেছে যোগী রাজ্যে। ঘটনার জেরেৃ উত্তরপ্রদেশে কাঠগড়ায় পুলিশ। পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযোগকারী মহিলা জমি সংক্রান্ত বিষয়ে অভিযোগ জানাতে থানায় এসেছিলেন। সেই সময় উত্তর প্রদেশের দেওরিয়ার ভাতনি থানায় কর্তব্যরত ছিলেন সেশন হাউজ অফিসার  ভীষ্ম পাল সিং। অভিযোগ, তিনি মহিলাকে চেম্বারে নিয়ে যান অভিযোগ লেখানোর জন্য। তারপরেই তাঁর সামনে ওই আধিকারিক নিজের গোপনাঙ্গে বার বার হাত দিচ্ছিলেন। এমনকি হস্তমৈথুনেরও অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। তবে দমে না গিয়ে তিনি সেই দৃশ্য মোবাইল ক্যামেরায়বন্দি করেন।

অভিযোগকারী মহিলা জানিয়েছেন, প্রথমে দু'একবার তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। কারণ তাঁর জমি নিয়ে সমস্যার কথা জানাতে চেয়েছিলেন মীমাংসা যাতে দ্রুত হয় তার জন্য। কিন্তু আধিকারিক একই কাজ বার বার করছিলেন। এমনকী সঙ্গে থাকা আত্মীয়ও তাঁকে একই ঘটনার সম্মুখীন হচ্ছেন বলে  জানান। এরপর তিনি সিদ্ধান্ত নেন পুরো বিষয়টি ক্যামেরাবন্দি করবেন। তারপর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন । নিমেষে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও ।

ঘটনা প্রসঙ্গে দেওরিয়ার এসপি শ্রীপতি মিশ্রা বলেন, "ঘটনার তদন্তে নেমে আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁকে সাসপেন্ড করা হয়েছে।"

Published by: Shubhagata Dey
First published: July 1, 2020, 1:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर