Viral: বিয়ের জন্য ব্যস্ত খর্বকায় ব্যক্তি! যোগীর কাছে সুপাত্রীর খোঁজ করে এখন হিমশিম অবস্থা তাঁর

Viral: বিয়ের জন্য ব্যস্ত খর্বকায় ব্যক্তি! যোগীর কাছে সুপাত্রীর খোঁজ করে এখন হিমশিম অবস্থা তাঁর

যোগীর কাছে সুপাত্রীর খোঁজ করে এখন হিমশিম অবস্থা তাঁর

উত্তরপ্রদেশের কাইরানার বাসিন্দা আজিম মানসুরি। উচ্চতা ৩ ফুট। নিজের উচ্চতায় বিবাহযোগ্যা সুপাত্রী খুঁজছিলেন তিনি। খোঁজ গিয়েছিল যোগীরাজ্যের শামলি পুলিশের কাছেও। শুধু তাই নয় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছেও তিনি সুপাত্রী খুঁজে দেওয়ার আবেদন জানান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

  • Share this:

    #লখনউ: বিয়ের জন্য ব্যস্ত হয়ে উঠেছিলেন উত্তরপ্রদেশের এক ব্যক্তি। আর তার পরেই বিয়ের ইচ্ছের কথা জানিয়েছিলেন পুলিশের কাছে। আর তাই কয়েক দিন যেতে না যেতই একের পর এক বিয়ের প্রস্তাব নিয়ে হিমশিম খাচ্ছেন তিনি।

    উত্তরপ্রদেশের কাইরানার বাসিন্দা আজিম মানসুরি। উচ্চতা ৩ ফুট। নিজের উচ্চতায় বিবাহযোগ্যা সুপাত্রী খুঁজছিলেন তিনি। খোঁজ গিয়েছিল যোগীরাজ্যের শামলি পুলিশের কাছেও। শুধু তাই নয় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছেও তিনি সুপাত্রী খুঁজে দেওয়ার আবেদন জানান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আর তার পর থেকেই একের পর এক পাত্রীর প্রস্তাব পাচ্ছেন তিনি।

    পেশায় ব্যবসায়ী এই আজিম মানসুরি। প্রসাধনী দ্রব্য ও গয়নার একটি দোকান রয়েছে তাঁর। কিছুতেই নিজের মনের মতো পাত্রী খুঁজে পাচ্ছিলেন না তিনি। যথেষ্ট পরিমাণে অর্থ রোজগার করার পরেও উচ্চতার জন্যই বাধা আসছিল বিয়েতে। অবশেষে দ্বারস্থ হন পুলিশের কাছে। তার পরে শুধু উত্তরপ্রদেশ নয়। দেশের বিভিন্ন জায়গা থেকে প্রস্তাব আসছে তাঁর কাছে।

    জানা যাচ্ছে, গাজিয়াবাদ, দিল্লি, বুলান্দশাহর, বিহার সহ আরও অন্যান্য শহর থেকে তাঁর কাছে বিয়ের প্রস্তাব আসছে। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও সুপাত্রীর খোঁজ করে পোস্ট করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমেই তিনি যোগী এবং অন্যান্য সরকারি আধিকারিককে আবেদন জানান।

    শেষ পর্যন্ত রাজ্যের মহিলা পুলিশ স্টেশন শামলি থানায় পৌঁছন তিনি এবং ইনস্পেক্টরের কাছে গিয়ে বিয়ের ব্যাপারে সাহায্য করতে বলেন। বিয়ে নিয়ে তাঁর এই মনোযোগের ঘটনা সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়। আর তার পর থেকেই প্রস্তাবের বন্যা বইছে আজিমের জন্য। এখন এতজনের মধ্যে নিজের জন্য সঠিক পাত্রী খুঁজতে হিমশিম খাচ্ছেন। তবে শীঘ্রই সঠিক পাত্রী বেছে নিয়ে বিয়ের জন্য এগোবে বলে জানিয়েছে আজিমের পরিবার।

    দিল্লির এক যুবতীও জানিয়েছেন তাঁকে বিয়ে করতে চান এবং তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর এসব দেখে আজিম বেজায় খুশি। একটি হিন্দি মিউজিক ভিডিও করার পরিকল্পনা করেছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0

    লেটেস্ট খবর