দেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

তুতো ভাই–বোনে প্রেম!‌ অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় পালাল দু'জনে, তারপর যা হল.‌.‌.‌

তুতো ভাই–বোনে প্রেম!‌ অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় পালাল দু'জনে, তারপর যা হল.‌.‌.‌

মেয়েটির বয়স হল ১৮ বছর আর ছেলেটির ২১ বছর। দু’‌জনেই ছিল দু’‌জনের প্রেমে মগ্ন।

  • Share this:

#‌বরেলি:‌ সামাজিক নিয়ম কী বলে, তা হয়ত সবসময় মাথায় থাকেনা প্রেমে পড়ার সময়। এমনটাই হয়ত ঘটেছিল উত্তরপ্রদেশের বরেলির এই পরিবারে। প্রেম হয়েছিল তুতো ভাইবোনের মধ্যে। তাঁদের মধ্যে মেয়েটির বয়স হল ১৮ বছর আর ছেলেটির ২১ বছর। দু’‌জনেই ছিল দু’‌জনের প্রেমে মগ্ন। কিন্তু পরিস্থিতি পাল্টে গেল ছেলেটির পরিবারের একটি সিদ্ধান্তের ফলে।

২১ বছরের ছেলেটির পরিবারের পক্ষ থেকে বিয়ের কথা পাড়তেই পরিস্থিতি জটিল হয়ে ওঠে। অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় দিশেহারা হয়ে পড়ে দু’‌জন। শেষে গত শুক্রবার হঠাৎ বাড়ি থেকে পালিয়ে যায় দু’‌জনে। পুলিশ জানিয়েছে, শেষ কয়েকবছর ধরে দু’‌জন সম্পর্কে ছিল বলে জানা গিয়েছে। দুজনেই কলেজের পড়ুয়া। ছেলেটি মেয়েটির মামার ছেলে। স্বাভাবিক কারণে, তাঁরা জানতো যে এই সম্পর্ক বাড়িতে মেনে নেবে না। সেই কারণেই একসময়ের পর দু’‌জনে পালিয়ে যাওযার সিদ্ধান্ত নেয়।

কিন্তু ঘটনার করুণ পরিণতি তখন নজরে পড়ে যখন বাড়ি থেকে কিছু দূরেই জঙ্গলের মধ্যে দু’‌জনের দেহ গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। স্থানীয় পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, বাড়ি থেকে সম্পর্ক মেনে নেওয়া হবে না বলেই হয়ত দু’‌জন একসঙ্গে আত্মহত্যা করেছে। তাঁরা পরস্পরের আত্মীয়। সেই কারণেই বাড়ির আপত্তি ছিল। তাছাড়া, এখনও খুন হয়েছে এমন কোনও প্রমাণ পাওয়া যায়নি।। দুই পরিবারের পক্ষ থেকেই বয়ান রেকর্ড করা হয়েছে। তাঁদের বয়ানেও কোনও অসঙ্গতি ধরা পড়েনি। সেই কারণে, এটি অনার কিলিং একথাও বলা যাচ্ছে না। তবে পুলিশ সব দিক খতিয়ে দেখে তদন্ত চালাচ্ছে।

Published by: Uddalak Bhattacharya
First published: July 27, 2020, 5:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर