corona virus btn
corona virus btn
Loading

যৌন হেনস্থার অভিযোগ জানাতে পুলিশের কাছে অপমানিত কিশোরী, ভিডিও শেয়ার করলেন প্রিয়াঙ্কা গান্ধি

যৌন হেনস্থার অভিযোগ জানাতে পুলিশের কাছে অপমানিত কিশোরী, ভিডিও শেয়ার করলেন প্রিয়াঙ্কা গান্ধি
Video grab from Twitter

ভিডিওটি মোবাইলে শুট করেছে কিশোরীর ভাই । ওই ভিডিওটিতে দেখা গিয়েছে কিশোরীর সঙ্গে অত্যন্ত আপত্তিজনক ভাবে কথা বলছেন কর্তব্যরত কনস্টেবল তেজ বাবু

  • Share this:

#কানপুর: উত্তরপ্রদেশের কানপুরে হেনস্থার অভিযোগ জানাতে পুলিশের কাছে গিয়েছিল ১৬ বছরের কিশোরী । তবে তাকে সাহায্য করার পরিবর্তে সেই কিশোরীকে আরও এক প্রস্থ হেনস্থা করলেন কর্তব্যরত পুলিশ অফিসার । সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও । ভিডিওটি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা গান্ধি ।

ভিডিওটি মোবাইলে শুট করেছে কিশোরীর ভাই । ওই ভিডিওটিতে দেখা গিয়েছে কিশোরীর সঙ্গে অত্যন্ত আপত্তিজনক ভাবে কথা বলছেন কর্তব্যরত কনস্টেবল তেজ বাবু। প্রাথমিকভাবে FIR নিতে পর্যন্ত অস্বীকার করেছিলেন তিনি । পাল্টা কিশোরীকে একাধিক প্রশ্ন করেন-'তুমি পড়াশোনা কর না, আঙটি ও নেকলেস কেন পড়েছ, এসব পড়েই তুমি বুঝিয়ে দিয়েছ তুমি কী ধরনের মেয়ে...'

মেয়েটির বাবা-মা বাধা দিতে গেলে তাঁদেরও অপমান করেন কনস্টেবল । যদিও ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার ফলে FIR দায়ের করেছে পুলিশ ।

ভিডিওটি ট্যুইটারে শেয়ার করে প্রিয়াঙ্কা গান্ধি জানিয়েছেন-' উত্তরপ্রদেশে এমনিতেও মহিলাদের বিরুদ্ধে হিংসার কমতি নেই, অন্যদিকে আইনের রক্ষকরা এই ধরনের ব্যবহার করেন'।

ঘটনার তদন্ত করা হচ্ছে, জানানো হয়েছে উত্তরপ্রদেশ পুলিশের তরফ থেকে ।

First published: July 25, 2019, 4:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर