Home /News /national /
UP CM Yogi Adityanath: বিদেশে গিয়ে ভারতের ভাবমূর্তি নষ্ট করছেন রাহুল গান্ধি: আক্রমণ যোগী আদিত্যনাথের

UP CM Yogi Adityanath: বিদেশে গিয়ে ভারতের ভাবমূর্তি নষ্ট করছেন রাহুল গান্ধি: আক্রমণ যোগী আদিত্যনাথের

CM Yogi Adityanath

CM Yogi Adityanath

Yogi Adityanath on 8 Years of BJP: “হর ঘর ব্যাংক কি সুবিধা- এখন আর নিছক স্লোগান নয়, বাস্তবতা। এটাই হল সেই পরিবর্তন যা মাননীয় প্রধানমন্ত্রী চেয়েছিলেন,” বলেন মুখ্যমন্ত্রী যোগী।

  • Share this:

    #লখনউ: বিদেশে ভারতের ভাবমূর্তি নষ্ট করছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি! মঙ্গলবার উত্তরপ্রদেশ বিধানসভার বাজেট অধিবেশনের শেষ দিন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এমনই মন্তব্য করলেন। রাহুল গান্ধি এবং অখিলেশ যাদব সহ বিরোধী নেতাদের বিদেশে এই দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য আক্রমণ করেন যোগী। যোগী আরও জানান, ভারত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে গত আট বছরে বিশ্বব্যাপী অসাধারণ সম্মান পেয়েছে।

    বাজেট প্রসঙ্গে যোগী আদিত্যনাথ জানান, অধিবেশনে অখিলেশ যাদব ভাল আলোচনা করেছিলেন ঠিকই কিন্তু সমাজবাদী পার্টির প্রধান অনেক বিষয় থেকেই বিচ্যুত হয়েছিলেন। আদিত্যনাথ জোর দিয়ে বলেন, “আমরা বাজেটে সমাজের প্রতিটি অংশকে সুবিধা দেওয়ার চেষ্টা করেছি এবং প্রতিটি শ্রেণিকে উপকৃত করেছি। আমরা দরিদ্রদের ক্ষমতায়নের লক্ষ্য নির্ধারণ করেছি এবং সেই দিকে কাজ করছি।”

    আরও পড়ুন- দুর্নীতি বরদাস্ত করে না বিজেপি, ৮ বছরে তাই ব্যাপক পরিবর্তন ভারতে: নরেন্দ্র মোদি

    উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগীর দাবি, রেশন কার্ড ব্যবস্থা কেবল উত্তরপ্রদেশ নয়, অন্যান্য রাজ্যের মানুষদেরও উপকার করেছে। যোগী জানান, উত্তরপ্রদেশই দেশের একমাত্র রাজ্য যেখানে প্রতিটি গ্রামে ‘বিসি সখি’-র মাধ্যমে ব্যাঙ্কিং সুবিধা দেওয়া হচ্ছে। “হর ঘর ব্যাংক কি সুবিধা- এখন আর নিছক স্লোগান নয়, বাস্তবতা। এটাই হল সেই পরিবর্তন যা মাননীয় প্রধানমন্ত্রী চেয়েছিলেন,” বলেন মুখ্যমন্ত্রী যোগী।

    আরও পড়ুন- স্কুল কোথায়? আস্ত এক রেলগাড়ি! স্কুলছুট ফেরাতে চোপড়ায় অভিনব উদ্যোগ শিক্ষকদের

    “এখন, সরকারি প্রকল্পের সুবিধা সরাসরি গ্রাম, দরিদ্র, কৃষক, যুবক এবং সমাজের বিভিন্ন স্তরের কাছে পৌঁছচ্ছে,” বলেন মুখ্যমন্ত্রী। ‘এক ভারত, শ্রেষ্ঠ ভারত’-এর স্বপ্ন নিয়েও কথা বলেন যোগী আদিত্যনাথ। “আমরা শুধু জনস্বার্থের কথা ভাবি। এই বাজেট এখন বড় বাজেট। আমরা শুধু প্রত্যেকের কল্যাণের কথাই ভাবি। আমরা জাতি-ধর্মের ভিত্তিতে বৈষম্য করিনি। আমরা সবার জন্য কাজ করেছি। এই আদেশ তারই প্রমাণ,”বলেন যোগী আদিত্যনাথ।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Rahul Gandhi, Yogi Adityanath

    পরবর্তী খবর