দেশ

corona virus btn
corona virus btn
Loading

ন্যায়বিচার চায় দেশ, হাতরস কাণ্ডে সিবিআই তদন্তের আর্জি যোগী আদিত্যনাথের

ন্যায়বিচার চায় দেশ, হাতরস কাণ্ডে সিবিআই তদন্তের আর্জি যোগী আদিত্যনাথের
যোগী আদিত্যনাথ। ফাইল চিত্র

সিবিআই তদন্ত হবে হাতরসের দলিত কন্যা ধর্ষণ কাণ্ডে।

  • Share this:

#লখনউ: দেশ উত্তাল হাতরস কাণ্ড নিয়ে। নির্যাতিতার জন্য পথে নেমে সওয়াল করছে রাজনৈতিক -অরাজনৈতিক সব পক্ষ। ঘরে বাইরে চাপের মুখে এবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সুপারিশ, সিবিআই তদন্ত হোক হাতরসের দলিত কন্যা ধর্ষণ কাণ্ডে। মনে করা হচ্ছে আগামিকালই প্রধানমন্ত্রীর দফতর থেকে এই সুপারিশে সবুজ সংকেত মিলতে পারে।

হাতরস কাণ্ডে বহু বিষয়ই হাতের বাইরে বেরিয়ে গিয়েছে। ভেঙে পড়ছে রাজ্যের আইনশৃঙ্খলা। বেগতিক বুঝেই শনিবার বিকেলে এক উচ্চপর্যায়ের বৈঠক করেন যোগী আদিত্যনাথ। তার আগে ধর্ষিতা দলিত কন্যার পরিবারের সঙ্গে দেখা করেন ডিজিপি এইচসি অস্তি এবং স্বরাস্ট্রসচিব অবিনাশ অতশী। তাদের সামনে ক্ষোভ উগরে দেন মৃতার পরিবার। খবর পৌঁছয় যোগীর টেবিলে।

এদিকে আজ রাহুল গান্ধি ও প্রিয়াঙ্কা গান্ধি দেখআ করেন হাতরস কন্যার পরিবারের সঙ্গে। দেশের নানা প্রান্তে পথে নামছে বিরোধীরা।যন্তরমন্ত্রর থেকে গর্জন করছেন চন্দ্রশেখর আজাদের ভীম আর্মির সদস্যরা। পথে নেমেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। দাবি করা হচ্ছে যোগীর পদত্যাগ। এই চাপের মুখেই সিবিআই তদন্তের নির্দেশ দিলেন যোগী আদিত্যনাথ।

এদিন একদিকে যেমন রাহুল প্রিয়াঙ্কা হাতরস কন্যার বাবা মায়ের সঙ্গে কথা বলেন অন্য দিকে সংবাদমাধ্যমের সামনে আরও একবার মুখ খোলেন মৃতার ভাই। প্রিয়াঙ্কা বলেন, "মেয়েটির পরিবার ন্যায়বিচার না পাওয়া অবধি আমরা লড়ে যাব। যোগী আদিত্যনাথ নিজের দায়িত্বকর্তব্য ভুলে যেতে পারেন না।" আর দ্ব্যর্থহীন ভাষায়ক্ষোভ উগড়ে দেন মৃতার ভাই। তিনি বলেন, "জেলাশাসক আমাদের শাসিয়েছে। তাকে কেন বরখাস্ত করল না সরকার? ন্যায়বিচার না পাওয়া পর্যন্ত আমার বোনের অস্থিবিসর্জন হবে না।"

Published by: Arka Deb
First published: October 3, 2020, 9:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर