দেশ

corona virus btn
corona virus btn
Loading

জেপি নাড্ডার কনভয়ে আসতেই হামলা! দিলীপের চিঠি পেয়ে রাজ্যের কাছে রিপোর্ট চাইল স্বরাষ্ট্রমন্ত্রক

জেপি নাড্ডার কনভয়ে আসতেই হামলা! দিলীপের চিঠি পেয়ে রাজ্যের কাছে রিপোর্ট চাইল স্বরাষ্ট্রমন্ত্রক
ডায়মণ্ডহারবারে বেনজির আক্রমণ জেপি নাড্ডার কনভয়েতে।

পরিস্থিতি বেনজির দেখেই অমিত শাহর মন্ত্রককে বিস্তারিত জানান রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সূত্রের খবর, চিঠি পেয়েই নড়েচড়ে বসল কেন্দ্র।

  • Share this:

#ডায়মণ্ডহারবার: অভিষেকের গড় ডায়মণ্ডহারবারে জেপি নাড্ডার সভা ঘিরে তুলকালাম পরিস্থিতি। পূর্বনির্ধারিত সভায় যাওয়ার পথে  এদিন জেপি নাড্ডা এবং কৈলাস বিজয়বর্গীয়র গাড়িতে ইটবৃষ্টি হল। বিক্ষোভকারীরা ভাঙচুর চালাল মুকুল রায়ের গাড়িতেও। সূত্রের খবর, হাতে চোট পেয়েছেন কৈলাস বিজয়বর্গীয়।

পরিস্থিতি বেনজির দেখেই অমিত শাহর মন্ত্রককে বিস্তারিত জানান রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, অমিত শাহর সঙ্গে কথা হয় নাড্ডারও।সূত্রের খবর, চিঠি পেয়েই নড়েচড়ে বসেছে কেন্দ্র।  কেন্দ্রের তরফে গোটা ঘটনার রিপোর্ট তলব করা হয়েছে রাজ্যের থেকে।

এদিন অভিষেকের গড়ে ঠাসা কর্মসূচি ছিল জেপি নাড্ডার। সন্ধেয় তাঁর উড়ান। সেই হিসেব করেই সকাল সকাল ডায়মণ্ডহারবারে পৌঁছতে চেয়েছিলেন নাড্ডা। কিন্তু ডায়মণ্ডের পরিস্থিতি সকাল থেকেই উত্তপ্ত ছিল।

প্রথমেই অভিযোগ ওঠে, এলাকার টাউন সভপতিকে ফ্লেক্স নিয়ে বচসায় আগ্নেয়াস্ত্র দেখানো হয়েছে। পরে দুপুর বারোটা নাগাদ নাড্ডার কনভয়ে এদিন শিরাকোলের কাছে পৌঁছতেই শুরু হয় ইটবৃষ্টি।

তথ্য বলছে, এই ইটবৃষ্টির নেপথ্যে রয়েছে তৃণমূলের একটি সভা, সভায় ছিলেন শওকত মোল্লা-সহ একাধিক তৃণমূল নেতা। একদিনের নোটিসেই শিরাকোলে তৃণমূলের মিছিলে বিপুল তৃণমূল কর্মী সমর্থক জড়ো হন। জেপি নাড্ডা ও রাকেশ সিংয়ের গা়ড়ি সেখানে আসতেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। অভিযোগ, বিজেপি নেতা রাকেশ সিংয়ের অঙ্গভঙ্গিতে উত্তেজিত হয়ে তৃণমূল সমর্থকরা ধুন্ধুমার শুরু করে। হামলা হয় কৈলাস বিজয়বর্গীয়দের গাড়িতেও। সাম্প্রতিক সময়ের এই বেনজির ঘটনার কথা জানতে পেরে ঘটনার নিন্দা করেছেন সৌগত রায়।

বিকেলে ফেরার পথে জেপি নাড্ডা ও তাঁর দল কি পর্যাপ্ত নিরাপত্তা পাবেন, প্রশ্ন থাকছে ঘটনাপরম্পরায়।

Published by: Arka Deb
First published: December 10, 2020, 1:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर