Home /News /national /
Chhota Rajan Hospitalised: ফের অসুস্থ আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা রাজন, ভর্তি দিল্লির AIIMS-এ

Chhota Rajan Hospitalised: ফের অসুস্থ আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা রাজন, ভর্তি দিল্লির AIIMS-এ

ছোটা রাজন।

ছোটা রাজন।

রাজেন্দ্র নিকালজে ওরফে আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা রাজন অসু্স্থ হয়ে হাসপাতালে (Chhota Rajan Hospitalised) ভর্তি।

  • Share this:

#নয়াদিল্লি: রাজেন্দ্র নিকালজে ওরফে আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা রাজন অসু্স্থ হয়ে হাসপাতালে (Chhota Rajan Hospitalised) ভর্তি। গত ২৭ জুলাই অস্বাভাবিক পেটে যন্ত্রণার জেরে তাকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (AIIMS)-এ ভর্তি করা হয়েছে। আপাতত হাসপাতালে তার চিকিৎসা চলছে। গত এপ্রিলেই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এইমসে ভর্তি ছিল ছোটা রাজন। ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রাজন।

২০১৫ সালে ইন্দোনেশিয়ার বালি থেকে এদেশে আসার পরই তাকে গ্রেফতার করা হয়েছিল। সেই সময় থেকেই দিল্লির তিহার জেলে হাই সিকিউরিটি জোনে বন্দি সে। তার বিরুদ্ধে সমস্ত অপরাধের ঘটনার তদন্ত করছে সিবিআই এবং বিশেষ আদালত। খুন ও তোলাবাজির ঘটনা মিলিয়ে প্রায় ৭০ টি মামলা রয়েছে ছোটা রাজনের বিরুদ্ধে। বুধবার বম্বে হাইকোর্টে সিবিআই ছোটা রাজনের জামিনের বিরোধিতা করে। সেখানে দাবি করা হয়েছে ছোটা রাজনের দেশের আইনের উপর কোনও শ্রদ্ধা নেই।

আদালতের পর্যবেক্ষণ ছোটা রাজনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। কোনও ভাবেই তাকে যেন জামিন না দেওয়া হয় তার আবেদন করেন সরকারি আইনজীবী। ভুয়ো নাম ও পাসপোর্ট নিয়ে ভারতে প্রবেশের সময় তাকে গ্রেফতার করা হয়েছিল ২০১৫ সালে।

Published by:Raima Chakraborty
First published: