কবরস্থানে ঘুরে বেড়াচ্ছে অশরীরী আত্মা, ধরা পড়ল গুগল ম্যাপের ফুটেজে, দেখুন--

কবরস্থানে ঘুরে বেড়াচ্ছে অশরীরী আত্মা, ধরা পড়ল গুগল ম্যাপের ফুটেজে, দেখুন--

গুগল ম্যাপের ফুটেজে ধরা পড়ল অশরীরীর ছবি

গুগল ম্যাপের ফুটেজে ধরা পড়ল অশরীরীর ছবি

  • Share this:

    #টেক্সাস: ভূত আছে কী নেই, সেই নিয়ে তর্ক বিতর্ক, আলোচনা সমালোচনার কোনও শেষ নেই! একদল বলেন আত্মা আছে, একদল বলেন আত্মা ভুয়ো! কিন্তু গুগল ম্যাপ-এর ফুটেজে টেক্সাসের একটি গোরস্থানের  যে ছবি ধরা পড়ল, তা দেখে ভূতের অস্তিত্বে চরম অবিশ্বাসী ব্যক্তিও ভাবতে বসবেম!  ভিডিও ফুটেজে দেখা গিয়েছে, গোরস্থানে দুটি রহস্যময় চরিত্র ঘুরে বেরাচ্ছে। সিংহভাগের দাবি, তেঁনারা আর কেউ নন! স্বয়ং ভূত!

    টেক্সাস-এর মারঠা চ্যাপেল সিমেট্রি। লম্বা লম্বা পাইন গাছে মোড়া। ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, একটি বাচ্চা মেয়ে গাছের পিছনে থেকে উঁকি মারছে। তার পিছনে দাঁড়িয়ে রয়েছে একটি লম্বা মূর্তি। তিনি পুরুষ কী মহিলা, তা স্পষ্ট বোঝা যাচ্ছে না, কারণ চরিত্রটির আগাগোড়া আলখাল্লায় মোড়া। অনেকে আবার মনে করছেন করছেন, মেয়েটি ভূত নয়। হয়তো খেলতে খেলতে গোরস্থানে ঢুকে পড়েছে। তারপর ভয় পেয়ে গিয়ে গাছের আড়ালে লুকিয়েছে। কিন্তু তার পিছনে দাঁড়িয়ে থাকা আপাদমস্তক আলখাল্লায় মোড়া চরিত্রটি যে ভূত ছাড়া আর কেউ নন, সে ব্যাপারে কারও দ্বিমত নেই।

    শুধু টেক্সাস নয়, উত্তর ক্যারোলিনার অ্যাশভিল শহরেও মিলেছে অশরীরির খোঁজ। গুগল ম্যাপের ফুটেজে দেখা যায়, বিশাল একটা বাড়ি, ব্যাকগ্রাউন্ডে লম্বা লম্বা গাছ। জুম করতেই স্পষ্ট হয়, বাড়ির সামনের বাগানে একটা বাহারি ব্রিজ, আর সেখানেই খেলনার গাড়ি নিয়ে দিব্য খেলছে একটি বাচ্চা ছেলে। বয়স ৫-৬ বছর হবে। মাঝেমধ্যে ক্যামেরার দিকে তাকাচ্ছে। তিরের ফলার মতো সেই দৃষ্টি, শিঁড়দাড়া বেয়ে ঠাণ্ডা স্রোত বয়ে যায়।

    আরও জুম করতে দেখা যাণ, শুধু বাচ্চা ছেলেই নয়। বাগানে খেলে বেরাচ্ছে একটি বাচ্চা মেয়ের ছায়ামূর্তিও।

    Published by:Rukmini Mazumder
    First published: