• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • TWO BODIES FOUND IN 2 CARS AFTER GANGA CANAL DESILTED IN UTTAR PRADESHS MUZAFFARNAGAR RC

Deadbodies in Ganga: গঙ্গার খালে পলি সরানোর সময় দুই গাড়িতে উদ্ধার ২ নিখোঁজের পচাগলা দেহ!

ক্রেন দিয়ে তোলা হচ্ছে গাড়ি।

৫৫ কিলোমিটার দূরত্বে গঙ্গার একই খালে দু'টি গাড়ি থেকে উদ্ধার হল দুই পচাগলা দেহ (Deadbodies in Ganga)। ঘটনাটি ঘটেছে বুধবার পশ্চিম উত্তরপ্রদেশের মুজফফরনগরের কাছে গঙ্গার একটি খালে পলি সরানোর কাজের সময়।

  • Share this:

    #লখনউ: ৫৫ কিলোমিটার দূরত্বে গঙ্গার একই খালে দু'টি গাড়ি থেকে উদ্ধার হল দুই পচাগলা দেহ। ঘটনাটি ঘটেছে বুধবার পশ্চিম উত্তরপ্রদেশের মুজফফরনগরের কাছে গঙ্গার একটি খালে পলি সরানোর কাজের সময়। পুলিশ সূত্রে খবর, দু'টি দেহকেই শনাক্ত করা গিয়েছে। তাঁদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কিছুদিন আগেও গঙ্গায় করোনায় মৃত অসংখ্য দেহ ভেসে চলার ছবি দেখে চমকে উঠেছিলেন অনেকে। তারই মধ্যে এভাবে দুই গাড়িতে দুই পচাগলা দেহ উদ্ধার চাঞ্চল্য ছড়িয়েছে ফের একবার।

    দুই উদ্ধার হওয়া ব্যক্তিই নিখোঁজ ছিলেন কয়েক মাস ধরে। তাঁদের মধ্যে এক জন প্রায় ছ'মাস ধরে নিখোঁজ ছিলেন। অন্য জন নিখোঁজ ছিলেন প্রায় চার মাস ধরে। সোমবার রতনপুরী পুলিশ ফাঁড়ি এবং সিখেরা পুলিশ ফাঁড়ি এলাকা থেকে ওই দু'টি দেহ উদ্ধার হয়। গঙ্গা কাখালে পলি সরানোর কাজ চলছিল দুই জায়গাতেই। সেই সময় প্রথমে রতনপুরীতে পাড়ের কাছে ভেসে ওঠে একটি গাড়ি। সন্দেহ হতেই পুলিশ এসে ক্রেনের সাহায্যে গাড়িটি জল থেকে তোলে। তাতেই গাড়ির পিছনের সিটে পচাগলা একটি দেহ পড়ে থাকতে দেখা যায়।

    গাড়ির মধ্যে থেকে উদ্ধার হওয়া নথিপত্র দেখে ওই ব্যক্তিকে বাঘরার বাসিন্দা দিলশাদ আনসারি, বয়স ২৭ বলে শনাক্ত করা গিয়েছে। এ বছরের জানুয়ারি মাস থেকে তিনি নিখোঁজ ছিলেন। পুলিশ জানিয়েছে, এক বন্ধুর গাড়ি নিয়ে বেরিয়েছিলেন দিলশাদ। সেই বন্ধুর কাছ থেকে সম্ভবত টাকাও ধার করেছিলেন তিনি। তার পর থেকে আর হদিশ মেলেনি তাঁর। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আনসারির দাদা ওয়াজিদ আনসারি ভাই নিখোঁজ হওয়ার পর পরই নিউ মান্ডি পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছিলেন।

    অন্য দিকে, ওই একই সময়ে রতনপুরী থেকে ৫৫ কিলোমিটার দূরে সিখেরায় আর একটি গাড়ি উদ্ধার হয়। তার ভিতর থেকে হরেন্দ্র দত্ত আত্রেয় নামের দ্বারকার নিউ মান্ডি কোতোয়ালি এলাকার বাসিন্দার দেহ উদ্ধার করে পুলিশ। গত ৫ ফেব্রুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিলেন। কোতোয়ালি থানায় সেই নিয়ে অভিযোগও দায়ের করে তাঁর পরিবার। দু'টি ঘটনাই তদন্ত করে দেখছে পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published: