Home /News /national /
Haryana || হরিয়ানায় গাড়ি চাপা দিয়ে ডিএসপি-কে পিষে মারে দুষ্কৃতীরা, অবশেষে গ্রেফতার সেই ট্রাক ড্রাইভার

Haryana || হরিয়ানায় গাড়ি চাপা দিয়ে ডিএসপি-কে পিষে মারে দুষ্কৃতীরা, অবশেষে গ্রেফতার সেই ট্রাক ড্রাইভার

Haryana || হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, চালককে ভরতপুর জেলার গাংঘোরা গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

  • Share this:

    নয়াদিল্লি: হরিয়ানার এক পুলিশ অফিসারকে ট্রাকের তলায় পিষে মারে খনি মাফিয়ার দল। অবশেষে গ্রেফতার হল সেই ট্রাক ড্রাইভার৷ হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল ভিজ সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, মিত্তার নামের পরিচিত ওই চালককে ভরতপুর জেলার গাংঘোরা গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

    হরিয়ানা পুলিশে ডেপুটি সুপারিন্টেডেন্ট সুরেন্দ্রনাথ সিং তাউরু জেলায় কর্মরত ছিলেন। তিনি নুহ জেলায় একটি বেআইনি খনি চলার খবর পেয়ে সেটি বন্ধ করতে যান। সেখানেই একটি ট্রাককে হাতে-নাতে ধরে ফেলেন তিনি। ট্রাকটিকে দূর থেকে আসতে দেখে দাঁড়াতে বলেন। সেখানে কাগজপত্র ও মালপত্র খতিয়ে দেখার কথা ছিল তাঁর। কিন্তু পুলিশ দেখেই আতঙ্কে গাড়ির স্পিড বাড়িয়ে দেয় চালক। গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় ওই ডেপুটি পুলিশ সুপারের। এরপরেই উচ্চপদস্থ আধিকারিকদের নিয়ে এই ঘাতক ট্রাকচালকের সন্ধান শুরু করে পুলিশ। তারপরেই গ্রেফতার হয় আসল কালপ্রিট।  রাজ্যের সরকারি পরিসংখ্যান বলছেন, ২০১৫ সাল থেকে প্রতিবছর ৫০টি পৃথক-পৃথক অবৈধ খনি চালানোর মতো ঘটনা প্রকাশ্যে এসেছে। সেগুলির অভিযোগও জমা পড়েছে। মাঝে মাঝেই এখানে অবৈধ খনির মাফিয়াদের সঙ্গে পুলিশের দ্বন্দ্ব তৈরি হয়।

    আরও পড়ুন: শহিদ দিবসে বড় পরিকল্পনা তৃণমূলের, ধর্মতলা ভরিয়ে দিতে অস্ত্র 'বাংলার মেয়ে'রা!

    আরও পড়ুন: শহিদ দিবসে বিপুল জনসমাগমের অপেক্ষা, এখন থেকেই প্রস্তুতি তুঙ্গে তৃণমূলের

    অন্যদিকে একই দিনে,  সাব-ইন্সপেক্টর সন্ধ্যা টপনোকে টুপুদানায় গাড়ি চেক করার সময় খুন করা হয়৷ তিনি তুপুদানা থানার ইনচার্জ ছিলেন। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানান এসএসপি রাঁচি কৌশল কিশোর। সূত্রের খবর, ওড়িশা থেকে গবাদি পশু বহনকারী একটি পিকআপ ট্রাক সম্পর্কে পুলিশকে খবর দেওয়া হয়েছিল। তথ্য অনুযায়ী, গাড়িটি রাঁচি দিয়ে যাওয়ার কথা ছিল। সেই মতো রাঁচির কাছাকাছি গাড়িটি এলে সন্ধ্যা গাড়ি থামানোর নির্দেশ দেন এবং তখনই তাঁকে পিষে মারে সেই  ট্রাক৷

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Arrested, Haryana

    পরবর্তী খবর