দেশ

corona virus btn
corona virus btn
Loading

দূর্ঘটনায় বালির ট্রাক উল্টে যেতেই ছড়িয়ে পড়ল পেটি পেটি মদের বোতল! নিয়ে পালাল গ্রামবাসীরা

দূর্ঘটনায় বালির ট্রাক উল্টে যেতেই ছড়িয়ে পড়ল পেটি পেটি মদের বোতল! নিয়ে পালাল গ্রামবাসীরা
প্রতীকী চিত্র ।

মদের বোতল সংগ্রহ করতে হুটোপাটি পড়ে যায় গ্রামবাসীদের মধ্যে । যে যার সাধ্য মতো বোতল তুলে নিয়ে চম্পট দেয় ।

  • Share this:

#ঝাড়খণ্ড: বাইরে থেকে দেখে বোঝার উপায় নেই । বালি ভর্তি ট্রাক দেখে কারও মনে সন্দেহের দানা বাঁধারও কোনও সম্ভাবনা নেই । কিন্তু ভাগ্য সদয় না হলে গাড্ডায় পড়তেই হবে । যেমন হল ঝাড়খণ্ডের কোডারমা জেলায় ।

রাস্তার পাশের ধানের ক্ষেতে উল্টে গেল বালি বোঝাই একটি ট্রাক । আর তাতেই বিপদ ঘনিয়ে এল । বালি পড়ে নষ্ট তো হলই । তবে ভয়ানক কাণ্ড ঘটল, যখন দেখা গেল বালির মধ্যে করে লুকিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল পেটি পেটি মদের বোতল । প্রচুর বোতল ছড়িয়ে ছিটিয়ে পড়ে যায় রাস্তায় আর ধানের ক্ষেতে । দূর্ঘটনায় কারও তেমন কোনও ক্ষতি না হলেও হাতে যেন আকাশের চাঁদ পেয়ে যায় আশেপাশের গ্রামবাসীরা । মদের বোতল সংগ্রহ করতে হুটোপাটি পড়ে যায় । যে যার সাধ্য মতো বোতল তুলে নিয়ে চম্পট দেয় । আর সেই ফাঁকে সকলের চোখের আড়ালে পালিয়ে যায় ট্রাকের চালক ও খালাসিও ।

কিছুক্ষণের মধ্যেই এই ঘটনার কথা গিয়ে পৌঁছয় পুলিশের কানে । স্থানীয় সাতগানওয়া পুলিশ স্টেশন থেকে সঙ্গে সঙ্গে পুলিশ আধিকারিকরা ছুটে আসেন । কিন্তু ততক্ষণে যা কার্যসিদ্ধি করার তা করা হয়ে গিয়েছে । ঘটনাটি ঘটেছে গত সোমবার । এরপর থেকেই পুলিশ ওই চালক-খালাসি এবং ট্রাকের মালিকের খোঁজে তল্লাশি শুরু করেছে । তবে এখনও ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ। কী ভাবে সকলের চোখ এড়িয়ে বেআইনিভাবে বিপুল পরিমাণ মদ পাচার হচ্ছিল, কে বা কারা এর সঙ্গে যুক্ত সব জানতে তদন্ত শুরু করেছে পুলিশ ।

Published by: Simli Raha
First published: September 29, 2020, 12:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर