Home /News /national /
TMC: ত্রিপুরায় যুব কমিটি ঘোষণা করল তৃণমূল কংগ্রেস

TMC: ত্রিপুরায় যুব কমিটি ঘোষণা করল তৃণমূল কংগ্রেস

কর্মসংস্থান ইস্যুতে পথে নামার প্রস্তুতি শুরু তৃণমূলের।

  • Share this:

#ত্রিপুরা: ত্রিপুরায় আগামী বছর বিধানসভা নির্বাচন। টার্গেট যুব সমাজের ভোট। তাই যুব সমাজের কল্যাণ ও উন্নয়নকে সামনে রেখে, রাজ্য যুব কমিটির ঘোষণা করল ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেস। এর আগে রাজ্য কমিটি ঘোষণা হয়েছিল। যদিও বিধানসভা উপনির্বাচনে হেরে যায় তৃণমূল কংগ্রেস। ফের জোরকদমে ঝাঁপিয়ে পড়তে চায় তৃণমূল কংগ্রেস। তাই এবার যুব কমিটি ঘোষণা করে দিল জোড়া ফুল শিবির।

ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেস শনিবার আগরতলার দলীয় কার্য্যালয়ে সাংবাদিক সম্মেলন করে রাজ্য যুব কমিটির ঘোষণা করল। রাজ্য যুব কমিটি ঘোষণা কর্মসূচিতে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শান্তনু সাহা, ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি নীল কমল সাহা, উত্তম কলুই এবং অন্যান্য নেতৃবৃন্দরা।

আরও পড়ুন: বিধিনিষেধের তোয়াক্কা নেই, বেড়েই চলেছে কোভিডে মৃত্যু, একদিনে মৃত ৪৯, আক্রান্ত প্রায় ২০ হাজার

এ'দিন ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শান্তনু সাহা যুব কমিটি ঘোষণা করার সময় জানিয়েছেন, "আজকের সাংবাদিক সম্মেলনের মূল কারণ হচ্ছে রাজ্য যুব কমিটি ঘোষণা করা এবং কিছু জেলার যুব সভাপতিদের নামও ঘোষণা করা। ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি পদে ৫ জন, সাধারণ সম্পাদক পদে ৬ জন, সম্পাদক পদে ১২ জন এবং কার্যনির্বাহী সদস্য পদে ৯ জনকে নিযুক্ত করা হয়েছে।" তিনি আরও বলেন, "আমাদের বিশ্বাস, যাঁরা নতুন প্রদেশ কমিটি ও জেলা সভাপতি হচ্ছেন, তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সেনাপতিত্বে এই রাজ্যের বঞ্চিত মানুষের পাশে  দাঁড়াবে। আমরা এই রাজ্যের প্রতিটি জায়গার যুবকদের স্বার্থে, মানুষের স্বার্থে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে যাব। মানুষের অধিকার ফিরিয়ে আনার জন্য আমরা যুব তৃণমূল কংগ্রেস লড়াই করব।"

আরও পড়ুন: উপরাষ্ট্রপতি নির্বাচিত হলে কত বেতন হবে জগদীপ ধনখড়ের, কোন কোন ক্ষমতা পাবেন তিনি?

ইতিমধ্যেই নির্দেশ দেওয়া হয়েছে স্থানীয় সমস্যা তুলে ধরে প্রচারে নামতে বিভিন্ন এলাকা জুড়ে। বিশেষ করে কর্মসংস্থান ইস্যুতে তারা টার্গেট করছে ত্রিপুরার বিজেপি সরকারকে। এছাড়া মূল্যবৃদ্ধির মতো বিষয় নিয়েও পথে নামার প্রস্তুতি শুরু করছে তাঁরা।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: TMC

পরবর্তী খবর