Home /News /national /
দোতলা থেকে পড়ে গিয়েছিল একরত্তি, চিকিৎসার পেতে হাসপাতালের দরজায় দরজায় ঘুরল পরিবার

দোতলা থেকে পড়ে গিয়েছিল একরত্তি, চিকিৎসার পেতে হাসপাতালের দরজায় দরজায় ঘুরল পরিবার

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

শিশুটির বাবার অভিযোগ, আহত সন্তানকে নিয়ে বুধবার সকাল থেকে তাঁদের অন্তত ছ'টি হাসপাতালে ঘুরতে হয় সামান্য চিকিৎসার জন্য

  • Share this:

    #নয়াদিল্লি: খেলতে খেলতে তিনতলা থেকে পড়ে নীচে পড়ে গিয়েছিল দেড় বছরের শিশু । চিকিৎসা পেতে একাধিক সরকারি এবং বেসরকারি হাসপাতালে ঘুরতে হল অসহায় পরিবারকে । ঘটনাটি ঘটেছে গ্রেটার নয়ডার দাধা গ্রামে ।

    শিশুটির বাবার অভিযোগ, আহত সন্তানকে নিয়ে বুধবার সকাল থেকে তাঁদের অন্তত ছ'টি হাসপাতালে ঘুরতে হয় সামান্য চিকিৎসার জন্য । শেষ পর্যন্ত দিল্লির একটি সরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়  তাকে । বর্তমানে শিশুটির অবস্থা স্থিতিশীল । যদিও শিশুটির পরিবারের দায়ের করা অভিযোগ ভিত্তিতে গৌতমবুদ্ধ নগরের প্রশাসন জানিয়েছে , শিশুটির চিকিৎসার জন্য অন্তত ছ'টি হাসপাতাল থেকে ফেরানো হয়েছে । তারমধ্যে চারটি গ্রেটার নয়ডার , একটি নয়ডার । শেষ পর্যন্ত তাকে সফডরজং হাসপাতালে ভর্তি করা হয় ।

    বছর দেড়েকের দেবের বাবা রোশনের দাবি, ছেলে পড়ে যাওয়ার প্রেই তিনি তাকে প্রিথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান । সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে পাঠান হয় নয়ডা জেলা হাসপাতালে । কিন্তু নয়ডার হাসপাতালের দূরত্ব বেশি হওয়ায় তিনি ছেলের চিকিৎসায় দেরী হোক তা চাননি । ফলে নিয়ে যান গ্রেটার নয়ডার বেসরকারি আইভরি হাসপাতালে । সেখানে ক্রমান্বয়ে আরও চার্টই হাসপাতালে পাঠান হয় ।

    গৌতম বুদ্ধ নগরের ডেপুটি কালেক্টর জানান, ঘটনার কথা শুনে তিনি শিশুটির বাবার সঙ্গে কথা বলেছেন তিনি । গ্রেটার নয়ডার হাসপাতাল গুলিতে পর্যাপ্ত চিকিৎসা ব্যবস্থা না থাকায় শিশুটিকে স্থানান্তর করা হয়েছিল বলেই প্রাথমিক কথাবার্তায় অনুমান । তবে ঘটনার তদন্ত চলছে ।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Toddler Falls off 2nd Floor

    পরবর্তী খবর