এবার বিজেপিতে যাচ্ছেন দাপুটে ছাত্র নেতা সজল ঘোষ, উত্তর কলকাতায় হাসি চওড়া বিজেপির

বিজেপিতে যাচ্ছেন সজল ঘোষ।

সূত্রের খবর, আজ ২৫ ফেব্রুয়ারি শুভেন্দু অধিকারীর হাত থেকে পদ্ম-পতাকা তুলে নেবেন সজল ঘোষ।

  • Share this:

#কলকাতা: সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো হোক বা সিটি কলেজের ছাত্র সমস্যা, তিনিই মুশকিল আসান বলে পরিচিত তিনি। তৃণমূলের সেই দাপুটে ছাত্রনেতা সজল ঘোষও এবার বিজেপিতে যাচ্ছেন। কেন যাচ্ছেন? প্রশ্নের উত্তরে সজল বলছেন, কিচ্ছু চাইনি আমি আজীবন সম্মান ছাড়া। সূত্রের খবর, আজ ২৫ ফেব্রুয়ারি শুভেন্দু অধিকারীর হাত থেকে পদ্ম-পতাকা তুলে নেবেন সজল ঘোষ। তাঁর সঙ্গে বিজেপিতে যোগ দিতে পারেন তাঁর বেশ কয়েকজন অনুগামীও।

সজল ঘোষের বাবা প্রদীপ ঘোষ ছিলেন ডাকসাইটে কংগ্রেস নেতা। সজলের পরিচিতি ও উত্থানও ছাত্র পরিষদের হাত ধরে। গোটা উত্তর কলকাতায় তাঁর উত্থান ছাত্র রাজনীতির হাত ধরেই। পরে সজল বাবার হাত ধরে তৃণমূলে আসেন। প্রথম দিকে মন কষাকষি থাকলেও পরে দলের সঙ্গে বনিবনা হয়ে যায়। পুরসভার ৩৬ নং ওয়ার্ড থেতে উপনির্বাচনে কাউন্সিলর পদে লড়তেও দেখা যায় সজলকে। কিন্তু তাঁর অভিযোগ দল তাঁকে যথাযথ সম্মান দেয়নি। তাই বাবার দেখানো পথেই বিজেপিমুখী সে।

উত্তর কলকাতায় বিজেপি গত লোকসভায় খুব ভালো ফল করতে পারেনি। এই অবস্থায় সজল ঘোষের মতো দাপুটে নেতার যোগদান নতুন করে পদ্ম শিবিরকে নতুন করে অক্সিজেন দেবে বলেই মনে করছে রাজনৈতিক মহল। এর আগে সজলের বাবা প্রদীপ ঘোষও বিজেপিতে গিয়েছেন, যদিও শারীরিক কারণেই তিনি কিছুটা অসক্রিয়। পিতৃপথ কি কুসুমাস্তীর্ণ নাকি কন্টকিত সময় বলবে।

Published by:Arka Deb
First published: