Home /News /national /

TMC: এ বার বড় খবর হরিয়ানায়! তৃণমূলের কর্মসূচি নিয়ে জাতীয় রাজনীতিতে আলোচনা

TMC: এ বার বড় খবর হরিয়ানায়! তৃণমূলের কর্মসূচি নিয়ে জাতীয় রাজনীতিতে আলোচনা

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Haryana: হরিয়ানার ২২ জেলাতেই এবার দলীয় কার্যালয় ও কমিটি গঠন করছে তৃণমূল। 

  • Share this:

#চণ্ডীগড়: এ বার হরিয়ানায় (Haryana) রাজনৈতিক কর্মসূচি নিল তৃণমূল কংগ্রেস (TMC)। আগামী ২৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে 'প্রগতি যাত্রা'। হরিয়ানার ২২ জেলাতেই হবে এই যাত্রা। মমতা বন্দোপাধ্যায়ের একাধিক কর্মসূচির কথা এই যাত্রায় প্রচার করা হবে। আগামী মাসেই ২২ জেলায় তৈরি হয়ে যাবে অ্যাড-হক কমিটি। এমনটাই খবর দলীয় সূত্রে। গত ৮ ডিসেম্বর হরিয়ানায় তৃণমূল কংগ্রেসের প্রথম কার্যালয় খোলা হয় । উদ্বোধন করেন হরিয়ানার পর্যবেক্ষক সাংসদ সুখেন্দুশেখর রায়। হরিয়ানায় দলের যাত্রার শুভ সূচনার জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়।

এবার হরিয়ানার ২২ জেলাতেও তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস হচ্ছে। গত ৮ ডিসেম্বর গুরুগ্রামে প্রধান পার্টি অফিসের উদ্বোধন হয়। এর পর হরিয়ানার বাইশটি জেলাতেই জনসংযোগের জন্য একটি করে জেলা পার্টি অফিস খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।সাংসদ সুখেন্দুশেখর রায় জানিয়েছেন, "হরিয়ানা তৃণমূল কংগ্রেসের প্রধান অশোক তানোয়ার এবং সেখানকার বাইশটি জেলার শতাধিক নেতার সঙ্গে দিল্লিতে দীর্ঘ বৈঠকের পর সে রাজ্যে দলের কার্যালয় খোলার দিন ক্ষণ ঠিক হয়েছে। বৈঠকে আগামী দিনে দলের একগুচ্ছ কর্মসূচি নিয়ে আলোচনা হয়েছে। তার মধ্যে রাজ্যের সব জেলায় দলীয় কার্যালয় খোলার বিষয়েও সিদ্ধান্ত হয়েছে। সেই অনুযায়ী সমস্ত ধরণের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

আরও পড়ুন - বছরের শুরুতেই জমজমাট ত্রিপুরা, আগামিকাল অভিষেক, ৪ তারিখ মোদি

অন্যদিকে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় আগাম শুভেচ্ছাও জানিয়েছেন টিম হরিয়ানা তৃণমূল কংগ্রেসকে। হরিয়ানার প্রাক্তন কংগ্রেস সভাপতি অশোক তানওয়ারের যথেষ্ট রাজনৈতিক প্রতিপত্তি রয়েছে। তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর কলকাতায় তাঁকে দলের ওয়ার্কিং কমিটির বৈঠকেও ডাকা হয়। সকলের সঙ্গে পরিচয় করানো হয়।

আরও পড়ুন: তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস পালন হল ত্রিপুরায়

হরিয়ানায় রাজনৈতিক কর্মসূচি নিয়ে যাবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে সেখানে সাংগঠনিক কাজ জোরদার ভাবে শুরু করছে হরিয়ানা তৃণমূল কংগ্রেস। সেই কারণেই এই প্রগতি যাত্রা নিয়ে কোমর বেঁধে মাঠে নামছে তৃণমূল কংগ্রেস। অন্যদিকে শনিবার দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে একাধিক অনুষ্ঠান হয় হরিয়ানা জুড়ে।

Abir Ghosal

Published by:Uddalak B
First published:

Tags: AITMC

পরবর্তী খবর