• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Tripura Politics: 'সরকারি গাড়ি'র সিসিটিভি ফুটেজ! BJP-র বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তৃণমূলের

Tripura Politics: 'সরকারি গাড়ি'র সিসিটিভি ফুটেজ! BJP-র বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তৃণমূলের

ত্রিপুরায় তৃণমূল-বিজেপি সংঘাত তুঙ্গে

ত্রিপুরায় তৃণমূল-বিজেপি সংঘাত তুঙ্গে

Tripura Politics: ত্রিপুরার আইনশৃঙ্খলা নিয়ে ফের সরব হল এ রাজ্যের শাসক দল। এদিন একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ করে তৃণমূল দাবি করে, সরকারি গাড়ি ব্যবহার করে তৃণমূলের পতাকা ছেড়া হচ্ছে।

  • Share this:

#আগরতলা: আগরতলা পুরসভা দখলের লক্ষ্যে তৃণমূলের অস্ত্র এখন নবরত্ন৷ মঙ্গলবারই আগরতলা পুরসভার নির্বাচনের লক্ষ্যে তৃণমূলের (Tripura Politics) পক্ষ থেকে ইস্তেহার প্রকাশ করা হয়েছে। যে ইস্তেহারের নাম দেওয়া হয়েছে আগরতলার জন্য নবরত্ন৷ আগরতলার (Agartala Civic Polls) উন্নয়নে মূলত ন'টি প্রতিশ্রুতির উপরে জোর দেওয়া হয়েছে ওই ইস্তেহারে। এবার তারই মধ্যে ত্রিপুরার আইনশৃঙ্খলা নিয়ে ফের সরব হল এ রাজ্যের শাসক দল। এদিন একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ করে তৃণমূল দাবি করে, সরকারি গাড়ি ব্যবহার করে তৃণমূলের পতাকা ছেড়া হচ্ছে।

ত্রিপুরা তৃণমূল নেতৃত্বের দাবি, সরকারি গাড়ি ব্যবহার করে খুলে ফেলা হচ্ছে তৃণমূল কংগ্রেসের পতাকা। সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এনেছে তাঁরা। ঘটনাটি ঘটেছে আগরতলা পুরসভা এলাকায়, যা বনমালীপুর বিধানসভা কেন্দ্রের মধ্যে। প্রসঙ্গত, বনমালীপুর হল মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিধানসভা কেন্দ্র। গোটা ঘটনার ভিডিও প্রকাশ করে বিজেপি-কে কটাক্ষ করেছে তৃণমূল৷

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ও এই ঘটনাকে #NewIndia বলে কটাক্ষ করেছেন। যে সিসিটিভি ফুটেজ সামনে আনা হয়েছে, তা ত্রিপুরার ২৪ নম্বর ওয়ার্ডের ঘটনা৷ অন্যদিকে এবার আগরতলায় বিজেপি দলীয় অফিস ভাঙচুরের অভিযোগও উঠেছে। রামনগরের বটতলায় বিজেপি অফিসে হামলা চলে বলে অভিযোগ। রামনগরের বিজেপি বিধায়ক কিছুদিন আগেই তৃণমূলের নেতা দেখলে দৌড় করাতে বলেছিলেন। তারপর বিজেপি অফিসেই চলল হামলা।

আরও পড়ুন: বিধানসভায় শোরগোল ফেললেন দিলীপ ঘোষ! সব নজর ঘুরে গেল ফিরহাদ-মলয়ের ঘরের দিকে

আগামী ২৫ নভেম্বর আগরতলায় পুরসভা নির্বাচন৷ তার আগে মঙ্গলবার তৃণমূলের ইস্তেহার প্রকাশ করেছেন সাংসদ সুখেন্দুশেখর রায়, অর্পিতা ঘোষ, ইন্দ্রনীল সেন, সোহম চক্রবর্তীরা৷ তৃণমূলের অভিযোগ, নামে মডেল সিটি বলা হলেও সিসিটিভি লাগানো ছাড়া আগরতলার কোনও উন্নয়নই করেনি বাম বা বিজেপি সরকার৷ বাম আমলের মতো বিজেপি-র পুরবোর্ডও আগরতলার নাগরিক পরিষেবার দিকে কোনও নজর দেয়নি বলে অভিযোগ তাঁদের।

আরও পড়ুন: BJP-র অন্দরে বিড়ম্বনা বাড়ল শুভেন্দু অধিকারীর, এবার পদত্যাগ হাওড়া জেলা সম্পাদকের!

তৃণমূল আমলে গত এগারো বছরে কলকাতার উন্নয়নের কথা তুলে ধরেও আগরতলায় প্রচার চালাচ্ছে তৃণমূল। তৃণমূলের প্রতিশ্রুতি, তারা ক্ষমতায় এলে আগরতলাবাসীর উপর থেকে করের বোঝা অনেকটাই কমানো হবে, যে রাজস্ব আদায় হবে তার অর্ধেক অংশ দিয়ে শহরের উন্নয়ন করা হবে৷ ত্রিপুরা দখলের লক্ষ্যে আগরতলা পুরনির্বাচন তৃণমূলের কাছে বড় পরীক্ষা৷ আগরতলা সহ ত্রিপুরার পুরভোটে তাই সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়েছে এ রাজ্যের শাসক দল।

Published by:Suman Biswas
First published: