• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • TMC MP SUKHENDU SEKHAR ROY AND MAHUA MOITRA MEETS PRESIDENT RAMNATH KOVIND ON TUSHAR MEHTA SUVENDU ADHIKARI MEET SB

Tushar Mehta Suvendu Adhikari Meeting: আরও সুর চড়বে আজ থেকে, তুষারকে সরাতে দুপুরেই রাষ্ট্রপতির কাছে তৃণমূল

বাড়ছে চাপ?

Tushar Mehta Suvendu Adhikari Meeting: শুভেন্দু অধিকারী ও তুষার মেহতা শিবিরের বক্তব্য, পরস্পরের দেখা সাক্ষাৎ হয়নি৷ ফলে যে অভিযোগ তোলা হচ্ছে তা সঠিক নয় বলেই দাবি বিজেপি শিবিরের।

  • Share this:

#কলকাতা: সলিসিটর জেনারেল তুষার মেহেতা ইস্যুতে এবার আরও চাপ বাড়াচ্ছে তৃণমূল কংগ্রেস। আজ দুপুর সাড়ে ১২টায় তৃণমূল কংগ্রেসের দুই সাংসদ সুখেন্দু শেখর রায় ও মহুয়া মৈত্র দেখা করবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সাথে। এর আগে তুষার মেহেতা ইস্যুতে চাপ বাড়াতে প্রধানমন্ত্রীকে চিঠি লিখে তাঁর অপসারণ দাবি জানিয়েছিল তৃণমূল কংগ্রেস। দলের তিন সাংসদ ডেরেক'ও ব্রায়ান, সুখেন্দু শেখর রায় ও মহুয়া মৈত্র চিঠি লিখেছিলেন প্রধানমন্ত্রীকে।

প্রসঙ্গত, গত সপ্তাহেই দিল্লি গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা ও বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি সেখানে গিয়ে দেখা করেন সলিসিটর জেনারেল তুষার মেহেতার সাথে। যদি শুভেন্দু অধিকারী ও তুষার মেহতা শিবিরের বক্তব্য, পরস্পরের দেখা সাক্ষাৎ হয়নি৷ ফলে যে অভিযোগ তোলা হচ্ছে তা সঠিক নয় বলেই দাবি বিজেপি শিবিরের। যদিও বিজেপির বক্তব্যকে নস্যাৎ করে দিয়েছে তৃণমূল শিবির। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় ইতিমধ্যেই  সিসিটিভি'র ফুটেজ প্রকাশ্যে আনার দাবি জানিয়েছেন। সম্প্রতি দিল্লিতে তুষার মেহতার বাসভবনে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। তুষার মেহেতা সলিসিটার জেনারেলই নন, সিবিআইয়ের পেশাদার আইনজীবীও বটে।

নারদা কাণ্ডে সিবিআইয়ের হয়ে সওয়াল করছেন তুষার মেহেতাই। অন্য দিকে শুভেন্দু নারদ আর অভিযুক্তদের একজন। তিনি কী ভাবে মামলা চলাকালীন সলিসিটর জেনারেলের সঙ্গে বৈঠক করতে পারেন, এটাই প্রশ্ন তৃণমূলের। এই প্রশ্ন নিয়ে প্রধানমন্ত্রীর দরজায় কড়া নাড়ার পাশাপাশি রাষ্ট্রপতির দৃষ্টিও আকর্ষণ করতে চাইছে তৃণমূল। তাদের স্পষ্ট বক্তব্য, এই মামলায় প্রভাব খাটানোর উদ্দেশ্যে বৈঠক হয়েছে এমন আশঙ্কার কারণ থাকছে। তাই স্বচ্ছতার প্রশ্নেই তুষার মেহতাকে সরানো উচিত। এই একই দাবি তাঁরা রাষ্ট্রপতির কাছেও জানাবে।অন্যদিকে তৃণমূল কংগ্রেসের নেতা কুণাল ঘোষ দাবি করেছেন, কয়লা ব্লক কান্ডে এক অভিযুক্তের সাথে বৈঠকের অভিযোগে পূর্বতন সিবিআই প্রধান রঞ্জিত সিনহার বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছিল। তাহলে নারদের সিবিআই এফআইআরে নাম থাকা শুভেন্দু অধিকারী সলিসিটর জেনারেল ও সিবিআই আইনজীবী তুষার মেহতার বাড়ি যাওয়ার ঘটনায় ছাড় পাবে কেন? তদন্ত হোক। প্রভাবশালী হিসেবে এখনই শুভেন্দু অধিকারীকে গ্রেফতার করা হোক।

Published by:Suman Biswas
First published: