চুঁচুড়ায় তৃণমূলের ধর্মঘটে শুনশান, সিবিআই তদন্ত চান নিহতের স্ত্রী

চুঁচুড়ায় তৃণমূলের ধর্মঘটে শুনশান, সিবিআই তদন্ত চান নিহতের স্ত্রী
  • Share this:

#ব‍্যান্ডেল: ব‍্যান্ডেল স্টেশনে তৃণমূল নেতাকে খুনের ঘটনায় রবিবার তৃণমূলের বনধে থমথমে চুঁচুড়া। এক বিজেপি নেতাসহ ৩জনের নামে অভিযোগ দায়ের হয়েছে। বদলি করা হয়েছে চুঁচুড়া থানার আইসিকে। সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন নিহতের স্ত্রী।

শনিবার সকালে ব‍্যান্ডেল স্টেশনে তৃণমূল নেতা দিলীপ রামকে গুলি করে দুই দুষ্কৃতী। চিকিৎসার জন‍্য কলকাতায় নিয়ে আসার সময় মৃতু‍্য হয় তাঁর। এই ঘটনার একদিন পরেও থমথমে চুঁচুড়া। চলছে পুলিশি টহলদারি। এই খুনের পিছনে বিজেপির হাত রয়েছে বলেই অভিযোগ তৃণমূলের। এই ঘটনার প্রতিবাদে রবিবার ২৪ ঘণ্টার চুঁচুড়া বনধের ডাক তৃণমূলের। এদিন সকাল থেকেই বন্ধ ছিল বাজারহাট, দোকানপাট, যানবাহন।

এই ঘটনায় বিজেপি নেতা বিজু পাসোয়ান-সহ তিন জনের নামে অভিযোগ দায়ের হয়েছে। বিজু গত বছর পঞ্চায়েত ভোটে ব‍্যান্ডেলে বিজেপির প্রার্থী ছিলেন। নিহতের স্ত্রী ব‍্যান্ডেল পঞ্চায়েতের প্রধান ঋতু সিংয়ের অভিযোগ, বিজু প্রায়ই ফোনে হুমকি দিতেন দিলীপকে। শনিবারই চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার জানান, থানায় বারবার জানিয়েও কোনও সুরাহা হয়নি।

রবিবারই চুঁচুড়া থানার আইসি নিরূপম ঘোষকে বদলি করা হয়েছে। এদিন নিহতের বাড়ি গিয়ে পরিবারের সদস‍্যদের সঙ্গে কথা বলেন চন্দননগর পুলিশ কমিশনারেট ও জিআরপির আধিকারিকরা। খুনের ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন নিহতের স্ত্রী।

তদন্তের স্বার্থে নিহতর ফোন জমা নেওয়া হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে তাঁর কল লিস্টও।

First published: June 30, 2019, 11:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर