• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Triputa Politics: দরজায় পুরভোট, কিন্তু তৃণমূলের চিন্তা তেলিয়ামুড়া! ত্রিপুরা সামলাচ্ছেন দুই কাণ্ডারি

Triputa Politics: দরজায় পুরভোট, কিন্তু তৃণমূলের চিন্তা তেলিয়ামুড়া! ত্রিপুরা সামলাচ্ছেন দুই কাণ্ডারি

ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল

ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল

Triputa Politics: প্রচারে নেমে ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল কংগ্রেস। 

  • Share this:

#আগরতলা: পুর ভোটের প্রচারে নেমে ফের আক্রান্ত তৃণমূল (Tripura TMC)। ত্রিপুরায় মারধর ও গাড়ি ভাঙচুর করা হল তৃণমূল নেতাদের। ঘটনাস্থল ফের তেলিয়ামুড়া। যেখানে এর আগে দেবাংশু ভট্টাচার্য-সুদীপ রাহা-জয়া দত্তরা আক্রান্ত হয়েছিলেন। তাদের ছাড়াতে খোয়াই ছুটে গিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়। তৃণমূলের জনসংযোগ যাত্রা শুরুর তিন দিনের মধ্যেই এই নিয়ে দু'বার আক্রান্ত হল বাংলার শাসক দল।

ত্রিপুরায় রবিবার সন্ধ্যায় তেলিয়ামুড়া যাওয়ার পথে বড়মুড়া পার্ক সংলগ্ন জায়গায় তৃণমূল স্টিয়ারিং কমিটির সদস্য আশীষ লাল সিং সহ বেশ কয়েকজনকে আটকে দেয় পুলিশ।  তাঁরা তেলিয়ামুড়া হাওয়াই বাড়ি এলাকায় দুটি জনসভায় যোগদান করতে যাচ্ছিলেন। ত্রিপুরা পুলিশ তাদেরকে আটকে দেয় বড়মুড়া ইকোপার্ক সংলগ্ন এলাকায়। সেই জনসভার কাছেই তেলিয়ামুড়া এলাকায় তৃণমূল নেতা বাপ্পা চক্রবর্তী, প্রসেনজিৎ চক্রবর্তী ও অর্ণব সেনকে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। তাঁদের গাড়ি ভাঙচুর করা হয়। প্রত্যেকেরই ঘাড়ে, মাথায় চোট লেগেছে। আহতদের নিয়ে আসা হয় আগরতলায়। সেখানেই তাদের চিকিৎসা চলছে।

আরও পড়ুন: আচমকা নয়, বুঝেশুনে গোয়ায় সাত 'ইস্যু' তৈরি তৃণমূলের! সোমবার থেকে শুরু অভিযান...

আহতদের অভিযোগ পুলিশের কাছে সাহায্য চাইলেও মেলেনি। তাঁরা আক্রান্ত হওয়ার পরে পুলিশ ঘটনাস্থলে যায়। সরিয়ে নিয়ে যাওয়া হয় ভাঙচুর হওয়া গাড়ি। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়। তৃণমূল নেতা আশীষ লাল সিং জানিয়েছেন, "রাজ্যে পুরভোট ঘোষণা হয়ে গিয়েছে। আমরা রাজনৈতিক দল হিসাবেও প্রচার করতে পারছি না। এতেই বোঝা যাচ্ছে রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছু নেই।"

আরও পড়ুন: রবিবার থেকে শুরু হচ্ছে 'অ্যাসাইনমেন্ট', প্রথম বড় দায়িত্বেই টগবগে তৃণমূলের বাবুল সুপ্রিয়!

শুক্রবারই জনসংযোগ যাত্রার প্রথম দিনেই আক্রান্ত হয়েছিলেন তৃণমূল সাংসদ সুস্মিতা দেব। ভেঙে দেওয়া হয় তৃণমূলের 'দিদির দূত' গাড়ি৷ আক্রান্ত হয়েছিলেন একাধিক ব্যক্তি। তার মধ্যে অন্যতম মামুন খানকে রবিবারই কলকাতা চিকিৎসার জন্যে উড়িয়ে নিয়ে আসা হয়।  সেই সন্ধ্যাতেই ফের আক্রমণের ঘটনা ঘটল তৃণমূলের ওপর। অন্যদিকে সুস্মিতা দেবের উপস্থিতিতে একাধিক ব্যক্তি যোগ দেন তৃণমূলে। সুস্মিতা দেব, মলয় ঘটক ইতিমধ্যেই পুর ভোটের প্রচারে ছোট ছোট জনসভা করছেন ত্রিপুরায়। শীঘ্রই প্রার্থী তালিকা ঘোষণা হবে বলে দলীয় সূত্রে খবর। যদিও গোটা বিষয়টিকে কটাক্ষ করছে বিজেপি নেতৃত্ব।

Published by:Suman Biswas
First published: