অমিত শাহ একজন মিথ্যেবাদী, ভিডিও ফুটেজেই স্পষ্ট, হিংসার নেপথ্যে রয়েছে বিজেপি : ডেরেক ও ব্রায়েন– News18 Bengali

অমিত শাহ একজন মিথ্যেবাদী, ভিডিও ফুটেজেই স্পষ্ট, হিংসার নেপথ্যে রয়েছে বিজেপি : ডেরেক ও ব্রায়েন

News18 Bangla
Updated:May 15, 2019 04:03 PM IST
অমিত শাহ একজন মিথ্যেবাদী, ভিডিও ফুটেজেই স্পষ্ট, হিংসার নেপথ্যে রয়েছে বিজেপি : ডেরেক ও ব্রায়েন
News18 Bangla
Updated:May 15, 2019 04:03 PM IST

#নয়াদিল্লি: গতকাল অমিত শাহের রোড-শো ঘিরে তছনছ হয়ে গিয়েছে কলকাতা বিশ্ববিদ্যালয় ও বিদ্যাসাগর কলেজ চত্বর । ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি ভেঙে ফেলা নিয়ে ক্ষুব্ধ তৃণমূল । আজ নয়াদিল্লির কনস্টিটিউশন ক্লাবে এই নিয়ে সাংবাদিক বিবৃতি দিয়েছে রাজ্যের শাসক দলের মুখপাত্র ডেরেক ও ব্রায়েন । বিদ্যাসাগরর মূর্তি ভাঙার ঘটনা দুঃখজনক ও এইভাবে গোটা পশ্চিমবঙ্গকেই অপমান করা হয়েছে, বিবৃতিতে জানিয়েছেন ডেরেক ।

বিদ্যাসাগরের মূর্তি ভেঙে ফেলা প্রসঙ্গে সরাসরি বিজেপি সভাপতি অমিত শাহকেই দায়ি করেছেন ডেরেক । উদ্দেশ্যপ্রণোদিতভাবে বাইরে থেকে গুন্ডা এনে এই কাজ করিয়েছে বিজেপি। বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে শান্তিপূর্ণ ভাবে প্রতিবাদ করছিল ছাত্ররা কিন্তু বিজেপি ইচ্ছাকৃতভাবে হিংসা সৃষ্টি করেছে, জানিয়েছেন ডেরেক। ভিডিও ফুটেজে পরিষ্কারভাবে দেখা যাচ্ছে গোটা ঘটনা ও এর থেকেই প্রমাণিত হয় অমিত শাহ একজন মিথ্যেবাদী, মন্তব্য ডেরেক ও ব্রায়েনের।

D6mStCzUEAAlnCB

পাশাপাশি ডেরেক অভিযোগ করেছেন কেন্দ্রীয় বাহিনী বিজেপির হয়ে কাজ করছে ও এর প্রমাণও রয়েছে দলের কাছে ।

জোর করে ভোটও প্রভাবিত করার চেষ্টা করছে রাজ্য বিজেপি, জানিয়েছেন ডেরেক । বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনা নিয়ে আজ নির্বাচন কমিশনেও নালিশ জানাবে তৃণমূল ও ডেরেকের নেতৃত্বে গঠিত হয়েছে বিশেষ সাংসদীয় দল ।

First published: 03:49:05 PM May 15, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर