Home /News /national /
Tripura TMC: ত্রিপুরায় ফের হামলার অভিযোগ তুলল তৃণমূল, ইটের ঘায়ে আহত নেতাকর্মীরা

Tripura TMC: ত্রিপুরায় ফের হামলার অভিযোগ তুলল তৃণমূল, ইটের ঘায়ে আহত নেতাকর্মীরা

আহত সোলাঙ্কি

আহত সোলাঙ্কি

Tripura TMC: আগরতলার ইন্দ্রনগর, এই বিধানসভা এলাকার ছ'নম্বর ওয়ার্ডে সভা ছিল তৃণমূলের। অভিযোগ, সেই সভা চলাকালীন চড়াও হয় দুষ্কৃতীরা।

  • Share this:

#আগরতলা: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফরের আগের দিনই ফের অশান্ত ত্রিপুরা। এ বার দলীয় কর্মী-সমর্থকদের উপর হামলার অভিযোগ তুলল তৃণমূল। তৃণমূল নেতা কুণাল ঘোষের অভিযোগ, দুষ্কৃতীদের ইটের ঘায়ে বেশ কয়েকজন তৃণমূল কর্মী সমর্থক গুরুতর আহত হয়েছেন।

আরও পড়ুন - হাড় ভেঙেছে চিদম্বরমের, কংগ্রেসের প্রতিবাদ মঞ্চে পুলিশি অত্যাচারের অভিযোগ কংগ্রেসের

আগরতলার ইন্দ্রনগর, এই বিধানসভা এলাকার ছ'নম্বর ওয়ার্ডে সভা ছিল তৃণমূলের। অভিযোগ, সেই সভা চলাকালীন চড়াও হয় দুষ্কৃতীরা। সভায় তখন উপস্থিত ছিলেন কুণাল ঘোষ, পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী গোলাম রব্বানি ও ছিলেন আগরতলা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী পান্না দেব। সেই সময়েই ইট ও পাথর ছোড়া হয় বলে অভিযোগ। ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। ঘটনায় আহত হয়েছেন তৃণমূল কংগ্রেসের মহিলা সমর্থকদের মধ্যে বেশ কয়েকজন। তার মধ্যে সোলাঙ্কি সেনগুপ্ত বলে একজনের পায়ের আঙুলে গুরুতর আঘাত লেগেছে। বেশ কয়েকজন মহিলার পিঠে, ঘাড়ে পাথর-ইট, এসব টুকরো এসে পড়েছে। তৃণমূলের অভিযোগ, সভার অনুমতি আগে থেকেই নেওয়া ছিল। কিন্তু যথাযথ পুলিশি নিরাপত্তা ছিল না। এমন কী ঘটনা ঘটার পরেও পুলিশকে সে অর্থে কোনও ব্যবস্থা নিতে দেখা যায়নি।

আরও পড়ুন: সামনেই রয়েছে ধনী হওয়ার সুযোগ! দামি এই মশলার চাষ করেই প্রতি মাসে আয় হবে লক্ষ লক্ষ টাকা!

যখন বিস্তর চিৎকার, চেঁচামেচি শুরু হয়। ঘটনাস্থলে উত্তেজনা বাড়ে। তখন ঘটনাস্থলে পুলিশের আরও অতিরিক্ত বাহিনী যায়। সেখান থেকে আহতদের উদ্ধার করে। ইতিমধ্যে গোটা ঘটনা নিয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দায়ের করেছে তৃণমূল কংগ্রেস।

আবীর ঘোষাল

Published by:Uddalak B
First published:

Tags: Tripura

পরবর্তী খবর