corona virus btn
corona virus btn
Loading

তিন বান্ধবী মিলে অপহরণ করল দুই পুরুষ বন্ধুকে!‌ তারপর আটকে রেখে যা করল, শুনলে চমকে যাবেন

তিন বান্ধবী মিলে অপহরণ করল দুই পুরুষ বন্ধুকে!‌ তারপর আটকে রেখে যা করল, শুনলে চমকে যাবেন
‌প্রতীকী ছবি

গত ডিসেম্বর মাসের ২ তারিখে অভিযুক্ত তরুণীরা তাদের দুই পুরুষ বন্ধুকে মুদিনাপালায়ার কাছে একটি বিয়ে বাড়ির সামনে রাতে আসতে বলে।

  • Share this:

#‌বেঙ্গালুরু:‌ তিন বান্ধবী মিলে অপহরণ করেছিল পুরুষ বন্ধুকে। আর সেই অপহরণের মামলায় অভিযুক্তরা আগে থেকে জামিনের আবেদন করেছিল আদালতে। কিন্তু সেই আবেদন খারিজ করে দিল আদালত। উল্লেখ্য, অভিযুক্ত তিন মহিলাই কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

গত ডিসেম্বর মাসের ২ তারিখে অভিযুক্ত তরুণীরা তাদের দুই পুরুষ বন্ধুকে মুদিনাপালায়ার কাছে একটি বিয়ে বাড়ির সামনে রাতে আসতে বলে। বলে, তাদের অন্য এক বন্ধুর এখানে বিয়ে হচ্ছে। সেই সময়ে বন্ধুটি আসে এবং তখনই তাঁকে অপহরণ করা হয়। সেই অপহরণ অবশ্য করেছিল চার পুরুষ গুণ্ডা।

পরে কোনওমতে অপহৃত অবস্থা থেকে একজন মুক্তি পান। পেয়ে পালিয়ে আসেন। ধরা পড়ে যাওয়ার ভয়ে তখন অন্যজনকেও ছেড়ে দেয় অভিযুক্তরা। ছাড়া পেয়ে অপহৃতরা জানান, তাঁদের ধরে রেখে বিপুল অঙ্কের টাকা দাবি করেছিল অপহরণকারীরা। এছাড়া, ল্যাপটপ থেকে বেশ কিছু ছবি ডিলিট করার জন্য জোরও করেছিল। ছাড়া পেয়ে পুলিশে অভিযোগ করেন দু’‌জনেই। পুলিশ তদন্তে জানতে পারে, আসলে ওই চার গুণ্ডাকে দিয়ে অপহরণ করিয়েছিল তিন বান্ধবী।

ঘটনায় জড়িত থাকায় তাদের শাস্তি হতে পারে ভেবে বেঙ্গালুরুর স্থানীয় আদালতে অন্তবর্তীকালীন জামিনের আবেদন করে তিন তরুণী। কিন্তু সেই আবেদন খারিজ করে দেয় আদালত। অভিযুক্তের পক্ষের আইনজীবী বলেন, মেয়েরা অপহরণ করেনি, তাই তাঁদের গ্রেফতার করা ঠিক নয়। কিন্তু আদালত বলে, এখনও সেটি প্রমাণিত নয়। আগে থেকে জামিন দিলে তদন্ত প্রক্রিয়ায় বিঘ্ন ঘটতে পারে। তাই এভাবে জামিন দেওয়া যাবে না।

Published by: Uddalak Bhattacharya
First published: July 20, 2020, 6:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर