corona virus btn
corona virus btn
Loading

কাটা-ছেঁড়া গলার নলি, রক্তাক্ত শরীরটা পড়ে রয়েছে খালে! উদ্ধার না করে ছবি তুলল স্থানীয়রা

কাটা-ছেঁড়া গলার নলি, রক্তাক্ত শরীরটা পড়ে রয়েছে খালে! উদ্ধার না করে ছবি তুলল স্থানীয়রা
প্রতীকী চিত্র ।

আশঙ্কাজনক অবস্থায় ওই যুবতীকে দেখার পরেও তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার কোনও ব্যবস্থাই করেনি স্থানীয়রা । উল্টে তার ছবি ও ভিডিও রেকর্ড করতে থাকে ফোনে ।

  • Share this:

#মেরঠ: ঘটনাস্থল সেই উত্তরপ্রদেশ । একের পর এক ধর্ষণ, শ্লীলতাহানি, খুনের ঘটনার পর এ বার চরম অমানবিকতার পরিচয় দিল উত্তরপ্রদেশ। এক যুবতীর দেহ পড়েছিল খালের মধ্যে । গলার নলি কাটা ছিল ধারাল অস্ত্র দিয়ে৷  রক্তে ভেসে যাচ্ছিল শরীর । স্থানীয়রা তাকে দেখতে পেয়েও উদ্ধারের কোনও চেষ্টা না করে ছবি ও ভিডিও তুলল । ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মেরঠে ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি খালের মধ্যে বছর কুড়ির ও যুবতীকে পড়ে থাকতে দেখা যায় গতকাল, অর্থাৎ সোমবার সন্ধের সময় । কিন্তু আশঙ্কাজনক অবস্থায় ওই যুবতীকে দেখার পরেও তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার কোনও ব্যবস্থাই করেনি স্থানীয়রা । উল্টে তার ছবি ও ভিডিও রেকর্ড করতে থাকে ফোনে । এমনকী তার সাক্ষাৎকার নেওয়ারও চেষ্টা করে কেউ কেউ । অপেক্ষা করে, কখন পুলিশ এসে ওই যুবতীকে নিয়ে হাসপাতালে যাবে ।

কিছুক্ষণ পর পুলিশ এসে ওই যুবতীকে হাসপাতালে নিয়ে যায় । হাসপাতাল সূত্রে খবর, ওই যুবতীর অবস্থা এখন স্থিতিশীল । ওই যুবতীর ভাই-সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করছে পুলিশ । পুলিশের কাছে ওই যুবতী জানিয়েছে, বাড়ির অমতে ভালবাসার পাত্রকে বিয়ে করতে চাওয়ায় তাকে মারধর করে রাস্তায় ফেলে রেখে গিয়েছে বাড়ির লোকেরা।

Published by: Simli Raha
First published: August 18, 2020, 3:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर